Site icon জীবিকা দিশারী

উত্তর দিনাজপুরে ৪০ আশা কর্মী

Malda Jobs, West Bengal Government Jobs,

উত্তর দিনাজপুর জেলায় অ্যাক্রেডিটেড সোশ্যাল হেলথ অ্যাক্টিভিস্ট (আশা কর্মী) নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর 808/P&RD, Dated 12/12/2017

শূন্যপদ: চোপড়া ব্লকে ৬টি, ইসলামপুর ব্লকে ১৬টি, গোয়ালপোখর-১ ব্লকে ৫টি, গোয়ালপোখর-২ ব্লকে ১টি, করণদিঘি ব্লকে ১২টি পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: এই পদে শুধুমাত্র মহিলারা আবেদন করতে পারবেন। বিবাহিতা বা বিবাহবিচ্ছিন্না বা বিধবা মহিলারাই আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট গ্রামের বাসিন্দা হতে হবে।

প্রার্থীদের ন্যূনতম যোগ্যতা মাধ্যমিক অবতীর্ণ বা সমতুল, মাধ্যমিক/উচ্চতর যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে।সেক্ষেত্রে নম্বর বিবেচিত হবে মাধ্যমিকের।

বয়সসীমা: ১১ ডিসেম্বর, ২০১৭ তারিখ অনুযায়ী বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণিদের জন্য বয়সের নিম্নসীমা ২২ বছর।

আবেদন পদ্ধতি: আগামী ২৮ ডিসেম্বর, ২০১৭ তারিখের মধ্যে আবেদন পাঠাতে হবে। এ-৪ সাইজের পেপারে আবেদন করতে হবে।  আবেদন পত্রের সঙ্গে নিজের অ্যাটেস্টেড করা রেসিডেন্সিয়াল প্রুফ, মাধ্যমিকের মার্কশীট, এসসি / এসটি সার্টিফিকেট— এসবের কপি (প্রযোজ্য ক্ষেত্রে), স্বনির্ভর গোষ্ঠীর সদস্য হলে তার অভিজ্ঞতার কাগজও দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা:

The Member Secretary, ASHA Selection Committee
………………….. (নিজের ব্লকের নাম)Block
P.O – (পোস্ট অফিসার নাম)
Dist – Uttar Dinajpur
PIN –

বিস্তারিত শূন্যপদের বিবরণ / আবেদন পত্রের নমুনা ডাউনলোড লিঙ্ক – http://uttardinajpur.nic.in/advertise/asha_isl_revised.pdf

Exit mobile version