কলকাতা কর্পোরেশনে ১৯১ স্টাফ নার্স

83
0
Current Jobs in West Bengal, Government Job in West Bengal,

কলকাতা এনইউএইচএম সোসাইটির অধীন কলকাতার আরবান প্রাইমারি হেলথ সেন্টারগুলিতে ১৯১ জন স্টাফ নার্স নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: 3/Kolkata City NUHM Society/2018-19. নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন। প্রার্থী বাছাই করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে।

শূন্যপদের বিন্যাস: মোট শূন্যপদ ১৯১ (অসংরক্ষিত ৬১, তপশিলি জাতি ৫৮, তপশিলি উপজাতি ১৭, ওবিসি এ ২৪, ওবিসি বি ১৭, অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী ৯, অসংরক্ষিত মেধাবী ক্রীড়াবিদ ৫)।

যোগ্যতা: ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল বা ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে জেনারেল নার্সিং মিডওয়াইফারি ট্রেনিং কোর্স অথবা বিএসসি নার্সিং পাশ। ২) ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে এবং বাংলা ভাষায় দক্ষতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২২ জুন ২০১৮ তারিখের মধ্যে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৬৪ বছর।

পারিশ্রমিক: প্রতি মাসে ১৭২২০ টাকা।

ইন্টারভিউয়ের দিন ও ঠিকানা: ইন্টারভিউ হবে ২২ জুন ২০১৮ তারিখে। রিপোর্টিংয়ের সময় সকাল ১০.৩০ থেকে বেলা ১২টা। ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, সচিত্র পরিচয়পত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও এক কপি স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। www.kmcgov.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। এদিন নাম নথিভুক্ত করা ২০০ জন প্রার্থীর ইন্টারভিউ নেওয়া হবে, তাই সময়মতো পৌঁছে যাওয়া দরকার।

ইন্টারভিউ কেন্দ্রের ঠিকানা: Institute of Urban Management (ALAKAPURI), 36C, Ballygunge Circular Road, Kolkata-700019.