কলকাতা পুরসভায় ২৫ ফিল্ড ওয়ার্কার ও অ্যাটেন্ড্যান্ট

655
0
KMC, KMC Jobs, Calcutta Municipality Jobs

কলকাতা পুরসভায় ২৫ জন ফিল্ড ওয়ার্কার ও জেনারেল ডিউটি অ্যাটেন্ড্যান্ট নিয়োগ করা হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নম্বর: ০৯/২০২০। প্রার্থী বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন।

শূন্যপদ: ফিল্ড ওয়ার্কার এমএইচডব্লু (গ্রেড থ্রি): ২১, ফিল্ড ওয়ার্কার এসএইচ (গ্রেড থ্রি): ২, জেনারেল ডিউটি অ্যাটেন্ড্যান্ট (গ্রেড থ্রি): ২।

যোগ্যতা: সরকার স্বীকৃত কোনো স্কুল থেকে অষ্টম শ্রেণি পাশ। এক্ষেত্রে ফিল্ড ওয়ার্কার এসএইচ পদে শূকরের কসাইখানার কাজে মুসলমান প্রার্থীরা আবেদন করতে পারবেন না।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রার্থী বাছাই পরীক্ষার ধরন-ধারণ ও সিলেবাস যথাসময়ে কর্পোরেশনের ওয়েবসাইটে (www.mscwb.org) জানানো হবে।

কাজের ধরন: রোগজীবাণুবাহি কীটনাশক বিনাশ সংক্রান্ত কাজ করতে হবে।

আবেদনের ফি: আবেদনের ফি ব্যাঙ্ক চালান ডাউনলোড করে নগদে জমা দিলে সাধারণ ও ওবিসি প্রার্থীদের দিতে হবে ১৫০ টাকা, সঙ্গে প্রসেসিং ফি হিসাবে ৫০ টাকা ও ব্যাঙ্কচার্জ ২০ টাকা। তপশিলি ও প্রতিবন্ধী প্রার্থীদের দিতে হবে কেবল প্রসেসিং ফি হিসাবে ৫০ টাকা ও ব্যাঙ্কচার্জ ২০ টাকা। চালান ডাউনলোড করে ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়ার কোনো শাখায় ব্যাঙ্কের সময়ের মধ্যে জমা দিতে হবে, 0088010367936 অ্যাকাউন্টে। অথবা অনলাইনেও দিতে পারেন বিলডেস্কে (Indiaideas.com Limited)।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে কেবল অনলাইনে, www.mscwb.org ওয়েবসাইটের মাধ্যমে। আবেদন রেজিস্ট্রেশন ও চালান ডাউনলোড করা যাবে আগামী ৭ এপ্রিল পর্যন্ত, রেজিস্ট্রেশনের পর ব্যাঙ্কে টাকা জমা দেওয়া যাবে ৮ এপ্রিল পর্যন্ত, তারপর সেই জমা দেবার প্রয়োজনীয় তথ্যাদি অনলাইন আবেদনের ফর্মে আপডেট করে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করা যাবে ৯ এপ্রিলের মধ্যে।

এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখা যাবেই এই লিঙ্কে:

https://www.mscwb.org/home/download/akpqK0orcFBBWTllckJ3MVozajlYaHlzVmJZc1ZGd1RobTNWaFZLT2RtYkQ3MnlsZnJIWFpVQUhrcGZ6cjY2cFFLZmVnUVd2cDVEMlgzeWFJRDVWa3F0QjFkWEdkR0dhZlQ5bnZuTG02akxidC9xS0ZyMEFLS3NIVEQyc2x3cGs=