Site icon জীবিকা দিশারী

মুর্শিদাবাদে ৪৬ শিক্ষক, শিক্ষাকর্মী

murshidabad-teaching-course-picture

মুর্শিদাবাদ জেলায় ভরতপুর ১, ভরতপুর ২, কান্দি, খড়গ্রাম, রঘুনাথগঞ্জ ১, রঘুনাথগঞ্জ ২, সুতি ১, সামসেরগঞ্জ এবং সুতি ২ ব্লকে ৯টি সরকারি মডেল স্কুলের জন্য ৩৯টি গেস্ট টিচার, ২টি ক্লার্ক  এবং ৫টি গ্রূপ ডি পদে নিয়োগ করা হবে।  অবসরপ্রাপ্ত কর্মী বা শিক্ষকরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।  পারিশ্রমিক সরকারি নিয়মানুযায়ী।

শিক্ষাগত যোগ্যতা : ৩৯টি গেস্ট টিচারের পদের মধ্যে ৪টি বাংলা বিষয়, ৬টি ইংলিশ বিষয়, ৫টি অঙ্ক বিষয়, ৬টি ফিজিক্যাল সায়েন্স, ৫টি লাইফ সায়েন্স, ৪টি ইতিহাস ও ৯টি পদে ভূগোল বিষয়ে নিয়োগ করা হবে। এই পদগুলির জন্য সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারী অবসরপ্রাপ্ত মাধ্যমিক স্কুলের শিক্ষক-শিক্ষিকারা আর্ট/সায়েন্স শাখায় বিএড করা থাকলে আবেদন করতে পারেন।

ক্লার্ক পদের জন্য উচ্চমাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী এবং গ্রূপ ডি পদের জন্য অষ্টম শ্রেণি বা সমতুল উত্তীর্ণ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী হতে হবে।

বয়সসীমা: ৩০ ডিসেম্বর, ২০১৭ তারিখ অনুযায়ী ৬০-৬৩ বছর।

এই সব পদের জন্যই আগামী ৫ জানুয়ারি ২০১৮ সকাল ১০টা থেকে  ওয়াক-ইন-ইন্টারভিউ হবে। মুর্শিদাবাদ নিউ অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিঙের গ্রাউন্ড ফ্লোরে ডিস্ট্রিক্ট এসএসএম অফিসে ইন্টারভিউ নেওয়া হবে।  তার আগে প্রার্থীদের সমস্ত ডকুমেন্ট ভেরিফিকেশন করা হবে। দুকপি বায়োডেটা, সমস্ত প্রমাণপত্রের মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে।

বিস্তারিত জানতে পারবেন এই লিঙ্কে: http://www.murshidabad.gov.in/Recruitment.aspx

Exit mobile version