রাজ্য শিশুকল্যাণ কমিটিতে ৬৪ সদস্য নিয়োগ

234
0

মহিলা ও শিশু উন্নয়ন ও সামাজিক কল্যাণ দপ্তরের চাইল্ড ওয়েলফেয়ার কমিটিতে জেলাপিছু ৪ জন মেম্বার নিয়োগ করা হবে (চারজনের মধ্যে এক জন অন্তত মহিলা)। জেলাগুলি হল- হাওড়া, দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, পশ্চিম মেদিনীপুর, নদিয়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বাঁকুড়া, দার্জিলিং, দক্ষিণ দিনাজপুর, জলপাইগুড়ি, কোচবিহার, মালদা, ঝাড়গ্রাম, কালিম্পং। মোট ৬৪ জনকে নিয়োগ করা হবে। মেমো নম্বর: 970-Addl-Secy/SW/2018, Date: 04-6-2018. আপাতত তিন বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে, দরকার হলে পরবর্তী সময়ে আরও তিন বছর বাড়ানো হতে পারে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩৫-৬৭ বছরের মধ্যে।

যোগ্যতা: শিক্ষা, স্বাস্থ্য বা কল্যাণকর্মসূচিতে শিশুদের সঙ্গে সাত বছরের কাজের অভিজ্ঞতা অথবা চাইল্ড সাইকোলজি/ সাইক্রিঅ্যাট্রি/ সোশ্যাল ওয়ার্ক/ সোশিওলজি/ হিউম্যান ডেভেলপমেন্ট/ ল-র ক্ষেত্রে প্রফেশনাল ডিগ্রি অথবা অবসরপ্রাপ্ত লিগ্যাল বা জুডিশিয়াল অফিসার। সমস্ত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা ২৯ মার্চ ২০১৮ তারিখের মধ্যে সম্পূর্ণ হতে হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.wbcdwdsw.gov.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে সচিত্র পরিচয়পত্র (প্যান কার্ড/ আধার কার্ড/ পাসপোর্ট/ এপিক/ ড্রাইভিং লাইসেন্স), সম্প্রতি তোলা স্ট্যাম্প সাইজের দুটি স্ব-প্রত্যয়িত ছবি (একটি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে, আর একটি আবেদনপত্রের সঙ্গে আলাদা করে জুড়ে) যাবতীয় প্রমাণপত্রাদির প্রত্যয়িত জেরক্স সঙ্গে দিতে হবে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি নিজের নাম-ঠিকানা লেখা খাম সহ স্পিড পোস্টে পাঠাতে হবে The Member Secretary, Selection Committee and Additional Secretary, Department of Women & Child Development and Social Welfare, Government of West Bengal, Bikash Bhavan, 10th Floor, North Block, Salt Lake, Kolkata-700091 ঠিকানায়, পৌঁছনো চাই ২০ জুন ২০১৮ তারিখের মধ্যে। এছাড়া ওই ঠিকানায় সরাসরি গিয়েও আবেদনপত্র জমা করা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।