রাজ্য স্বাস্থ্য দপ্তরে ৩০০ ড্রাইভার নিয়োগ

2791
0

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের অধীন স্টেট হেলথ ট্রান্সপোর্ট অর্গানাইজেশনের রিজিওনাল অফিসগুলিতে ৩০০ ড্রাইভার নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ড। বিজ্ঞপ্তি নম্বর: R/Driver/01(1)/1/2020.

শূন্যপদের বিন্যাস: ৩০০ (অসংরক্ষিত ১৬৫, তপশিলি জাতি ৬৬, তপশিলি উপজাতি ১৮, ওবিসি এ ৩০, ওবিসি বি ২১)।

পারিশ্রমিক: ২৫৯২৪ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা।

যোগ্যতা: অষ্টম শ্রেণি পাশ, ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং অন্তত পাঁচ বছরের ড্রাইভিংয়ের অভিজ্ঞতা থাকতে হবে। গাড়ির যন্ত্রপাতি রক্ষণাবেক্ষণ ও মেরামিতর অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

বয়স: ১ জানুয়ারি ২০২০ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। পশ্চিমবঙ্গের সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: ড্রাইভিং স্কিল টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ১৬০ টাকা। গভর্নমেন্ট রিসিট পোর্টাল সিস্টেমের যে-কোনো ব্যাঙ্ক ইত্যাদিতে ০০৫১-০০-১০৪-০০২-১৬ অ্যাকাউন্টে এই ফি দিতে হবে। পশ্চিমবঙ্গের তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.wbhrb.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২০ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ রাত ৮টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

http://www.wbhrb.in/resume/wbhrb/Advertisement-for-Driver.pdf লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।