ইন্ডিয়ান অয়েলে ৫০ জুনিয়র অপারেটর

878
0
IOCL Apprentice Recruitment 2024

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের পূর্বাঞ্চলে ৫০ জন জুনিয়র অপারেটর (অ্যাভিয়েশন) গ্রেড ওয়ান (ওয়ার্কম্যান ক্যাটেগরি) নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: IOCL/MKTG/ER/REC/2018/2.

শূন্যপদ: পশ্চিমবঙ্গে (পোস্ট কোড ইআর ১০) ১৩ (অসংরক্ষিত ৮, তপশিলি জাতি ২, ওবিসি ৩)। আন্দামান, ঝাড়খণ্ড, বিহার, ওড়িশা ও উত্তর-পূর্বাঞ্চলের রাজ্যগুলির শূন্যপদের বিন্যাস বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

বয়সসীমা: বয়স হতে হবে ৩০-০৬-২০১৮ তারিখে ১৮-২৬ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: ১০৫০০-২৪৫০০ টাকা।

যোগ্যতা: ন্যূনতম ৪৫ শতাংশ (তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে ৪০ শতাংশ) নম্বর নিয়ে দ্বাদশ শ্রেণি পাশ সঙ্গে ভারী যান চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্স। ভারী যান চালানোর অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও স্কিল প্রফেশিয়েন্সি ফিজিক্যাল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষায় থাকবে কোয়ান্টিটেটিভ অ্যাপ্টিটিউড সহ জেনেরিক অ্যাপ্টিটিউড (৪০টি প্রশ্ন), রিজনিং এবিলিটি (৪০টি প্রশ্ন), বেসিক ইংলিশ (২০টি প্রশ্ন)। অবজেক্টিভ টাইপের মোট ১০০টি প্রশ্ন, ১০০ নম্বর, সময় ৯০ মিনিট।

লেখা পরীক্ষা হবে ৫ আগস্ট ২০১৮ তারিখ। লেখা পরীক্ষা থেকে বাছাই প্রার্থীদের নামের তালিকা ২৫ আগস্ট ২০১৮ তারিখ জানা যাবে। ফাইনাল সিলেকশন রেজাল্ট জানা যাবে ৩০ সেপ্টেম্বর ২০১৮ তারিখ।

আবেদনের ফি: ১৫০ টাকা।

আবেদনের পদ্ধতি: http://www.iocl.com/PepleCareers/job.aspx লিঙ্কে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও ফোন নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি, স্বাক্ষর ও যাবতীয় প্রমাণপত্রাদি স্ক্যান করে রাখতে হবে। অনলাইন আবেদন করার সময় নির্দিষ্ট স্থানে আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৬ জুন থেকে ৭ জুলাই ২০১৮ তারিখ পর্যন্ত। কোনো জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন ০৩৩-২৪১৪৫৫১৭ নম্বরে।