উত্তর দিনাজপুরে ল্যাব টেকনিশিয়ান, নার্স, রেকর্ড কিপার

schedule
2020-03-04 | 12:40h
update
2020-03-04 | 12:40h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

উত্তর দিনাজপুর জেলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের জন্য একাধিক পদে চুক্তি ভিত্তিক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 732/20 Dt – 29/02/2020

শূন্যপদের বিন্যাস + যোগ্যতা + বয়সসীমা —

১) ইমিউনাইজেশন ভলেন্টিয়ার ১ (অসংরক্ষিত): যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট, স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ছয় মাসের কম্পিউটার ডিপ্লোমা বা সার্টিফিকেট। ইসলামপুর মহকুমার বাসিন্দা হতে হবে। নিজের মোটর সাইকেল ও বৈধ লাইসেন্স থাকতে হবে। স্বাস্থ্য ক্ষেত্রে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছর।

২) ল্যাব  টেকনিশিয়ান ১ (অসংরক্ষিত): ফিজিক্স, কেমিস্ট্রি, অঙ্ক / বায়োলজি নিয়ে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ সঙ্গে এআইসিটিই / ওয়েস্ট বেঙ্গল স্টেট্ মেডিকেল ফ্যাকাল্টি   অনুমোদিত প্রতিষ্ঠান থেকে মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা। কম্পিউটার জানা থাকতে হবে। বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছর।

Advertisement

৩) স্টাফ নার্স ৯ (অসংরক্ষিত ৪, এসসি ২, এসটি ১, ওবিসি-এ ১, ওবিসি-বি ১): ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম। স্থানীয় ভাষা জানতে হবে। বয়সসীমা সর্বোচ্চ ৬৪ বছর।

৪) জিএনএম (এনআরসি )  ২ (জেনারেল ১, এসসি ১): জিএনএম / বিএসসি নার্সিং কোর্স করে থাকতে হবে। স্থানীয় ভাষা জানতে হবে। উত্তর দিনাজপুরের বাসিন্দা হতে হবে।  ২১ থেকে ৪০ বছর বয়স হতে হবে।

৫) ল্যাব টেকনিশিয়ান (ব্লাড ব্যাঙ্ক) ৩ (এসসি ২, এসটি ১): মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিগ্রি বা ডিপ্লোমা। কম্পিউটার জানা থাকতে হবে। পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি ও এমএস অফিস সহ কম্পিউটার জানা থাকলে অগ্রাধিকার। বয়সসীমা ৬০বছর।

৬) টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ১ (অসংরক্ষিত): যে-কোনো শাখায় স্নাতক, কম্পিউটার সায়েন্স ডিপ্লোমা কোর্স, বাংলা টাইপ জানতে হবে। ইংরেজিতে ৩০টি শব্দ প্রতি মিনিট টাইপিং স্পিড থাকতে হবে। ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সসীমা ৪০ বছর।

৭)  রেকর্ড কিপার ১ (অসংরক্ষিত): যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট, স্বাস্থ্য ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার কোর্স করা থাকলে অগ্রাধিকার। বয়সসীমা ৪০ বছর।

আবেদন ও পরীক্ষা— ইমিউনাইজেশন ভলেন্টিয়ার, ল্যাব টেকনিশিয়ান পদের জন্য লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ নেওয়া হবে। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ নেওয়া হবে। আবেদন রেজিস্টার্ড বা স্পিড পোস্টে পাঠাতে হবে, পৌঁছনো চাই ১৮ মার্চের মধ্যে। আবেদন পত্রের খামের উপর পদের নাম উল্লেখ করে দিতে হবে।

বাকি পদগুলির জন্য আগামী ১৭ মার্চ বেলা ১১টা  থেকে ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউয়ের সময় সমস্ত প্রয়োজনীয় নথি ও তার এক কপি নিজের অ্যাটেস্টেড ফটো কপি নিয়ে যেতে হবে।

 

উপরুক্ত পদগুলি ছাড়াও আরো বেশ কিছু শূন্যপদের কথা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

বিজ্ঞপ্তি লিঙ্ক – http://uttardinajpur.nic.in/advertise/Adv_DHFWS_UD_FEB_2020.pdf

আবেদন পত্র বয়ান লিঙ্ক  – http://uttardinajpur.nic.in/advertise/Adv_DHFWS_UD_FEB_2020.pdf

 

 

 

Uttar dinajpur Jobs, Govt Job

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
08.04.2024 - 18:04:15
Privacy-Data & cookie usage: