এইমসে ৩২১ নার্সিং অফিসার

schedule
2019-10-31 | 06:57h
update
2019-10-31 | 06:57h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

কেন্দ্রীয় সরকারের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস, হৃষীকেশে ৩২১ জন নার্সিং অফিসার (স্টাফ নার্স গ্রেড টু, গ্রুপ বি) নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: Advt#2019/256/09/11/2019.

শূন্যপদের বিন্যাস: ব্যাকলগ ভ্যাকান্সি: অসংরক্ষিত ১১৮, ওবিসি ৯৯, তপশিলি জাতি ৪০, তপশিলি উপজাতি ১১, ইডব্লুএস ২৯। তারপরে যোগ হওয়া ভ্যাকান্সি: ৭৫ (অসংরক্ষিত ৩২, ওবিসি ২০, তপশিলি জাতি ১১, তপশিলি উপজাতি ৫, ইডব্লুএস ৭)।

যোগ্যতা: ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (অনার্স) নার্সিং/ বিএসসি নার্সিং বা বিএসসি (পোস্ট সার্টিফিকেট)/ পোস্ট বেসিক বিএসসি নার্সিং, ২) রাজ্য/ভারতীয় নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত

Advertisement

অথবা

১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট/ বোর্ড/ কাউন্সিল থেকে জেনারেল নার্সিং মিডওয়াইফারিতে ডিপ্লোমা, ২) রাজ্য/ভারতীয় নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত, ৩) শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর অন্তত ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে দু বছরের অভিজ্ঞতা।

শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২৪ ডিসেম্বরের মধ্যে।

বেতনক্রম: মূল বেতন ৯৩০০-৩৪৮০০ টাকা, গ্রেড পে ৪৬০০ টাকা।

বয়সসীমা: ২৪ ডিসেম্বর ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৩০ বছরের মধ্যে। কেন্দ্রীয় সরকারের নিয়মানুযায়ী বয়সের ছাড় আছে।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা/ স্কিল টেস্ট/ ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। পরীক্ষার জন্য অ্যাডমিট কার্ড/ কললেটার সময়মতো ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

আবেদনের ফি: ৩০০০ টাকা। ওবিসি প্রার্থীদের ১৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতিদের ৫০০ টাকা এবং শারীরিক প্রতিবন্ধীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.aiimsrishikesh.edu.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ৯ নভেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত। আবেদন সংক্রান্ত কোনো জিজ্ঞাসা থাকলে যে-কোনো কাজের দিন সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে ০১৩৫-২৪৬২৯৫৩ নম্বরে ফোন করতে পারেন। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
25.04.2024 - 16:16:04
Privacy-Data & cookie usage: