Site icon জীবিকা দিশারী

এইমসে ৫০৩ নার্সিং অফিসার

aiims kalyani recruitment 2022

দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের অধীনে ৫০৩ জন নার্সিং অফিসার (গ্রুপ বি) নিয়োগ করা হবে। রিক্রুটমেন্ট নোটিস নম্বর: ১/২০১৯।

শূন্যপদের বিন্যাস: ৫০৩ (অসংরক্ষিত ২৮২, তপশিলি জাতি ৬৬, তপশিলি উপজাতি ৩২, ওবিসি ১২৩)। এইসবের মধ্যে ৫২টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

বেতনক্রম: পে ব্যান্ড টু অনুযায়ী মূল বেতন ৯৩০০-৩৪৮০০ টাকা, সঙ্গে গ্রেড পে ৪৬০০ টাকা।

যোগ্যতা: : ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ স্টেট নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (অনার্স) নার্সিং/ বিএসসি নার্সিং অথবা ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ স্টেট নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (পোস্ট সার্টিফিকেট)/ পোস্ট বেসিক বিএসসি নার্সিং। এবং ২) স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স বা মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত হতে হবে।

অথবা : ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ স্টেট নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট/ বোর্ড/ কাউন্সিল থেকে জেনারেল নার্সিং মিডওয়াইফারিতে ডিপ্লোমা। ২) স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট/ বোর্ড/ কাউন্সিলে নার্স ও মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে। ৩) অন্তত ৫০ শয্যার হাসপাতালে দু বছরের অভিজ্ঞতা। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ২১ আগস্ট ২০১৯-এর মধ্যে।

বয়সসীমা: ২১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ১৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও ইডব্লুএস প্রার্থীদের ১২০০ টাকা। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে। ট্র্যানজ্যাকশন সম্পূর্ণ হলে একটি ই-রিসিট পাওয়া যাবে, ই-রিসিটের প্রিন্ট-আউট নিয়ে রাখতে হবে। শারীরিক প্রতিবন্ধীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.aiimsexams.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। সরাসরি http://nursingofficer.aiimsexams.org/ লিঙ্কে গিয়ে আবেদন করা যাবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ আগস্ট ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

নার্সিং অফিসার নিয়োগের আরও খবর পড়ুন https://jibikadishari.co.in/?p=12231 লিঙ্কে।

 

Exit mobile version