এইমস রায়পুরে ২০০ স্টাফ নার্স

schedule
2019-07-15 | 08:07h
update
2019-07-15 | 08:07h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

কেন্দ্রীয় সরকারের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স রায়পুরে ২০০ জন নার্সিং অফিসার (স্টাফ নার্স গ্রেড টু) গ্রুপ বি নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: Admin/Rec./Regular/Nursing Officer/2019/AIIMS.RPR/1234.

শূন্যপদ: ২০০ (অসংরক্ষিত ৭৯, ওবিসি ৫৬, তপশিলি জাতি ২৯, তপশিলি উপজাতি ১৬, ইডব্লুএস অর্থাৎ আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি ২০)। এইসবের মধ্যে ১৯টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

যোগ্যতা: ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট বা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (অনার্স) নার্সিং/ বিএসসি নার্সিং অথবা বিএসসি (পোস্ট সার্টিফিকেট) / পোস্ট বেসিক বিএসসি নার্সিং। এবং ২) স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে।

Advertisement

অথবা ১) ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো ইনস্টিটিউট/ বোর্ড/ কাউন্সিল থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে ডিপ্লোমা। ২)  স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত। ও ৩) শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর অন্তত ৫০ শয্যার হাসপাতালে দু বছরের অভিজ্ঞতা।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ২১ জুলাই ২০১৯ তারিখের মধ্যে।

বেতনক্রম: লেভেল ৭ অনুযায়ী মূল বেতন ৪৪৯০০-১৪২৪০০ টাকা।

বয়সসীমা: ২১ জুলাই ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাইাই পদ্ধতি: কম্পিউটার ভিত্তিক লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

আবেদনের ফি: ১০০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতিদের ৮০০ টাকা। শারীরিক প্রতিবন্ধীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.aiimsraipur.edu.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ জুলাই ২০১৯ পর্যন্ত।

http://www.aiimsraipur.edu.in/upload/vacancies/5d15b04a1024f__Final%20Staff%20Nurse%20advt%20approved%2028.06.2019.pdf লিঙ্কে গিয়ে এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখা যাবে।

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
13.04.2024 - 23:24:15
Privacy-Data & cookie usage: