এয়ার ইন্ডিয়াতে ৫১ সুপারভাইজার নিয়োগ

schedule
2020-02-12 | 09:19h
update
2020-02-12 | 09:19h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

এয়ার ইন্ডিয়ার এয়ারলাইন অ্যালায়েড সার্ভিসেস লিমিটেডে ৫১ জন সুপারভাইজার (সিকিউরিটি) নিয়োগ করা হবে।

শূন্যপদ: বিসিএএস বেসিক এভিএসইসি: শূন্যপদ ৩৮ (পুরুষ ২০, মহিলা ১৮)। বিসিএএস সার্টিফায়েড স্ক্রিনার্স: ১৩ (পুরুষ ১২, মহিলা ১)।

পারিশ্রমিক: প্রতি মাসে ২২৩৭১ টাকা।

যোগ্যতা: বৈধ বিসিএএস বেসিক এভিএসইসি (১২ দিনের নতুন প্যাটার্ন) সার্টিফিকেটধারীদের ক্ষেত্রে যে-কোনো শাখায় স্নাতক (অন্তত তিন বছরের সময়সীমার) সঙ্গে হিন্দি ও ইংরেজিতে কথা বলতে জানতে হবে এবং স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। বিসিএএস সার্টিফায়েড এক্সবিআইএস স্ক্রিনার (বৈধ সার্টিফিকেট) থাকলে অগ্রাধিকার। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১৫ ফেব্রুয়ারি ২০২০ তারিখের মধ্যে।

Advertisement

বয়স: ১৫ ফেব্রুয়ারি ২০২০ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩৩ বছর, সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

শারীরিক মাপজোক: মহিলা প্রার্থীদের ন্যূনতম উচ্চতা দরকার ১৫৪.৫ সেন্টিমিটার। পুরুষ প্রার্থীদের ন্যূনতম উচ্চতা ১৬৩ সেন্টিমিটার। তপশিলি জাতি/ উপজাতি, উত্তর-পূর্ব ভারতের রাজ্য ও পার্বত্য এলাকার বাসিন্দারা উচ্চতার ক্ষেত্রে ২.৫ সেন্টিমিটার ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.airindia.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র খামে ভরে Alliance Air Personnel Department, Alliance Bhawan, Domestic Terminal-1, I.G.I. Airport, New Delhi-110037 ঠিকানায় পাঠাতে হবে। খামের উপরে লিখতে হবে Post Applied For: Supervisor (Security).

পূরণ করা আবেদনপত্র সহ যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স পৌঁছতে হবে আগামী ৪ মার্চের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইটে জানা যাবে।

http://www.airindia.in/writereaddata/Portal/career/868_1_Supervisor-Security-Feb-2020.pdf লিঙ্কে গিয়ে আবেদনপত্রের বয়ান সহ সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
20.04.2024 - 02:27:40
Privacy-Data & cookie usage: