কলকাতায় স্বাস্থ্য মিশনে ডেটা অ্যানালিস্ট

schedule
2019-11-08 | 09:49h
update
2019-11-08 | 09:49h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

কলেজ অব মেডিসিন অ্যান্ড সাগর দত্ত হসপিটালে একজন ডেটা অ্যানালিস্ট নেওয়া হবে চুক্তির ভিত্তিতে। বিজ্ঞপ্তি নং CMSDH/pr/2231/19, তারিখ ০১.১১.২০১৯। পারিশ্রমিক মাসে মোট ১৮০০০ টাকা।

যোগ্যতা, বয়সসীমা: যোগ্যতা দরকার বিএসসি/কম্পিউটার অ্যাপ্লিকেশন পাশ, বাংলা পড়তে-লিখতে-বলতে জানতে হবে। বয়সসীমা ২১-৪০ বছর। তপশিলি ও ওবিসিরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন।

Advertisement

আবেদনপদ্ধতি: আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে। বয়ান পাবেন নিচের লিঙ্কে। আবেদনে নিজের ইমেল আইডি লিখে দেবেন, কারণ ইন্টারভিউয়ের জন্য ডাকা হলে বা কোনো চিঠিপত্র দিতে হলে তা ইমেল করেই পাঠানো হবে। পূরণ করা আবেদনের সঙ্গে দিতে হবে যাবতীয় প্রাসঙ্গিক প্রমাণপত্রের (বাসস্থান প্রমাণের জন্য ভোটার/আধার/রেশন কার্ড, মাধ্যমিক-উচ্চমাধ্যমক/সমতুলের মার্কশিট, গ্র্যাজুয়েশন ও মাস্টার ডিগ্রির (যাঁর ক্ষেত্রে যেমন প্রযোজ্য), বয়সের প্রমাণ, কাস্ট ইত্যাদির প্রমাণ প্রযোজ্য ক্ষেত্রে, টেকনিক্যাল/কম্পিউটার দক্ষতা সম্পর্কিত ও কাজের অভিজ্ঞতা থাকলে তার সার্টিফিকেট) স্ব-প্রত্যয়িত জেরক্স। এই সবকিছু একটা মুখবন্ধ খামে ভরে খামের ওপর পদের নাম লিখে দেবেন। পূরণ করা আবেদন ড্রপবক্সে জমা দিতে হবে ২০ নভেম্বর বিকেল ৪টের মধ্যে, এই ঠিকানায়:

The Principal, College of Medicine & Sagore Dutta Hospital, 578, B T Road, Kamarhati, Kolkata-700058.

আরও কিছু জানতে হলে ইনস্টিটিউটের ওয়েবসাইটে (www.cmsdh.edu.in) বা স্বাস্থ্য দপ্তরের ওয়েবসাইটে (www.wbhealth.gov.in) যোগাযোগ করতে পারেন।

এই নিয়োগ বিজ্ঞপ্তি সহ অবেদনের ফর্ম পাবেন এই লিঙ্কে: https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/22311.pdf

 

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
20.04.2024 - 03:55:13
Privacy-Data & cookie usage: