কলকাতা মেট্রো রেলে ১৫ প্যারামেডিক্যাল স্টাফ নিয়োগ

1910
0
WB Health Recruitment

কলকাতা মেট্রো রেলের অধীন তপন সিনহা মেমোরিয়াল হাসপাতালে চুক্তির ভিত্তিতে ১৫ জন প্যারামেডিক্যাল স্টাফ নিয়োগ করা হবে। ফ্রেস প্রার্থীদের সাথে সাথে রেলের অবসরপ্রাপ্ত কর্মীারও আবেদন করতে পারবেন। ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

শূন্যপদ: স্টাফ নার্স: ১০, ল্যাব অ্যাসিস্ট্যান্ট গ্রেড টু: ২, রেডিওগ্রাফার: ৩।

বয়সসীমা: স্টাফ নার্স পদে বয়স হতে হবে ২০-৪০ বছরের মধ্যে বাকি পদগুলির ক্ষেত্রে বয়স হতে হবে ১৮-৩৩ বছরের মধ্যে। সবক্ষেত্রেই বয়স হতে হবে ১ জুলাই ২০২০ তারিখের হিসেবে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন। রেলের অবসরপ্রাপ্ত কর্মীদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৬৫ বছর।

যোগ্যতা: স্টাফ নার্স: বিএসসি (নার্সিং) অথবা জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে তিন বছরের কোর্স এবং নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে।

ল্যাব অ্যাসিস্ট্যান্ট গ্রেড টু: বিজ্ঞান সহ হায়ার সেকেন্ডারি পাশ এবং মেডিক্যাল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা।

রেডিওগ্রাফার: ফিজিক্স ও কেমিস্ট্রি সহ ১০+২ এবং রেডিওগ্রাফি/ এক্স-রে টেকনিশিয়ান/ রেডিও ডায়াগোনোসিস টেকনোলজিতে ডিপ্লোমা।

ইন্টারভিউয়ের তারিখ: ওয়াক-ইন-ইন্টারভিউ হবে আগামী ৮ সেপ্টেম্বর সকাল ১০.৩০ মিনিটে, ঠিকানা: তপন সিনহা মেমোরিয়াল হাসপাতাল, টালিগঞ্জ, কলকাতা। পাসপোর্ট মাপের ছবি ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য https://mtp.indianrailways.gov.in/ ওয়েবসাইটে জানা যাবে।

https://mtp.indianrailways.gov.in/uploads/files/1599128793623-Scan-1.pdf   লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

 

লাইভ টিভি দেখুন:   https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল