কলকাতা হাইকোর্টে লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট নিয়োগের দ্বিতীয় পর্যায়ের পরীক্ষা

685
0
LDC Result, Calcutta High Court, Calcutta High Court Recruitment,

কলকাতা হাই কোর্টে ২০০ লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট নিয়োগের জন্য (Notification No. 2564-R (Recruitment) dated 17th May, 2019 read with Notification No. 5626-R (Recruitment) dated 15th November, 2019) দ্বিতীয় পর্যায়ের পরীক্ষায় বসার যোগ্যতা অর্জন করেছেন ৩৮৬ জন। অযোগ্য হয়েছেন ১৬৬ জন। দুটি তালিকায় তা প্রকাশ করা হয়েছে, তালিকা-১ সফলদের, তালিকা-২ অসফলদের (কারণ সহ)।

দ্বিতীয় পর্যায়ের লিখিত পরীক্ষা হবে আগামী ১৯ জানুয়ারি রবিবার। তারজন্য অ্যাডিমিট কার্ড পাঠানো হচ্ছে যোগ্য প্রার্থীদের, তাতেই থাকবে পরীক্ষার স্থান-কাল ও নির্দেশাবলি। যোগ্য প্রার্থীরা আগামী ১৪ জানুয়ারির মধ্যে অ্যাডমিট কার্ড না পেলে ১৫ ও ১৬ জানুয়ারি বেলা ১২টা থেকে ৪টের মধ্যে নিজে উপস্থিত হয়ে ডুপ্লিকেট জোগাড় করতে পারেন এই ঠিকানায়: The Recruitment Cell, 6th Floor, Sesquicentenary Building, Room No. 654, High Court, Kolkata. ডুপ্লিকেটের জন্য সঙ্গে নিয়ে যেতে হবে যে-কোনো গ্রহণযোগ্য সচিত্র পরিচয়পত্র ও তার জেরক্স এবং প্রিলিমিনারি পরীক্ষার মূল অ্যাডমিট কার্ড।

দ্বিতীয় পর্যায়ের পরীক্ষার ধরন ও সিলেবাস ইত্যাদি জানতে পারবেন মূল নিয়োগ বিজ্ঞপ্তি থেকে (Notification No. 5442-RG dated 20.12.2018)। অন্য কোনো খবর ইত্যাদি থাকলে জানতে পারবেন উচ্চ আদালতের ওয়েবসাইটে (www.calcuttahighcourt.gov.in)।

এই বিজ্ঞপ্তি (No. 7626 -R (Recruitment) Dated, 9th December, 2019.) দেখা যাবে এই লিঙ্কে: https://www.calcuttahighcourt.gov.in/Notice-Files/recruiment-notice/2481

 

 

 

LDC Result, Calcutta High Court, Calcutta High Court Recruitment