Site icon জীবিকা দিশারী

কলকাতা হাইকোর্টে লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট নিয়োগের দ্বিতীয় পর্যায়ের পরীক্ষা

LDC Result, Calcutta High Court, Calcutta High Court Recruitment,

কলকাতা হাই কোর্টে ২০০ লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট নিয়োগের জন্য (Notification No. 2564-R (Recruitment) dated 17th May, 2019 read with Notification No. 5626-R (Recruitment) dated 15th November, 2019) দ্বিতীয় পর্যায়ের পরীক্ষায় বসার যোগ্যতা অর্জন করেছেন ৩৮৬ জন। অযোগ্য হয়েছেন ১৬৬ জন। দুটি তালিকায় তা প্রকাশ করা হয়েছে, তালিকা-১ সফলদের, তালিকা-২ অসফলদের (কারণ সহ)।

দ্বিতীয় পর্যায়ের লিখিত পরীক্ষা হবে আগামী ১৯ জানুয়ারি রবিবার। তারজন্য অ্যাডিমিট কার্ড পাঠানো হচ্ছে যোগ্য প্রার্থীদের, তাতেই থাকবে পরীক্ষার স্থান-কাল ও নির্দেশাবলি। যোগ্য প্রার্থীরা আগামী ১৪ জানুয়ারির মধ্যে অ্যাডমিট কার্ড না পেলে ১৫ ও ১৬ জানুয়ারি বেলা ১২টা থেকে ৪টের মধ্যে নিজে উপস্থিত হয়ে ডুপ্লিকেট জোগাড় করতে পারেন এই ঠিকানায়: The Recruitment Cell, 6th Floor, Sesquicentenary Building, Room No. 654, High Court, Kolkata. ডুপ্লিকেটের জন্য সঙ্গে নিয়ে যেতে হবে যে-কোনো গ্রহণযোগ্য সচিত্র পরিচয়পত্র ও তার জেরক্স এবং প্রিলিমিনারি পরীক্ষার মূল অ্যাডমিট কার্ড।

দ্বিতীয় পর্যায়ের পরীক্ষার ধরন ও সিলেবাস ইত্যাদি জানতে পারবেন মূল নিয়োগ বিজ্ঞপ্তি থেকে (Notification No. 5442-RG dated 20.12.2018)। অন্য কোনো খবর ইত্যাদি থাকলে জানতে পারবেন উচ্চ আদালতের ওয়েবসাইটে (www.calcuttahighcourt.gov.in)।

এই বিজ্ঞপ্তি (No. 7626 -R (Recruitment) Dated, 9th December, 2019.) দেখা যাবে এই লিঙ্কে: https://www.calcuttahighcourt.gov.in/Notice-Files/recruiment-notice/2481

 

 

 

LDC Result, Calcutta High Court, Calcutta High Court Recruitment

Exit mobile version