Site icon জীবিকা দিশারী

কল্যাণী পুরসভায় ইঞ্জিনিয়ার, ক্যাশিয়ার, ক্লার্ক, টাইপিস্ট

Kalyani Municipality, West Bengal Jobs

মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের মাধ্যমে কল্যাণী পুরসভায় একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 19 of 2018.

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) ১ (অসংরক্ষিত), সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ১ (অসংরক্ষিত), অ্যাকাউন্ট্যান্ট ১ (অসংরক্ষিত), ক্যাশিয়ার ১ (অসংরক্ষিত), ক্লার্ক ৩ (অসংরক্ষিত ২, এসসি ১), টাইপিস্ট ২ (অসংরক্ষিত ১, এসসি ১)।

যোগ্যতা:

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)— এআইসিটিই অনুমোদিত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক ডিগ্রি। এছাড়া কম্পিউটার অ্যাপ্লিকেশন ও অটোক্যাড জানা থাকলে অগ্রাধিকার।

সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার— এআইসিটিই অনুমোদিত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা। এছাড়া কম্পিউটার অ্যাপ্লিকেশন ও অটোক্যাড জানা থাকলে ও ২ বছরের কাজের অভিজ্ঞতা  থাকলে অগ্রাধিকার।

অ্যাকাউন্ট্যান্ট— স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য শাখায় স্নাতক, অ্যাকাউন্টিং-এর কাজ ও কম্পিউটার জানা থাকলে অগ্রাধিকার।

ক্যাশিয়ার— স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল  উত্তীর্ণ। কম্পিউটার নলেজ ও অ্যাকাউন্টিং-এর কাজে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

ক্লার্ক— স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ।  কম্পিউটার নলেজ ও টাইপিং জানা থাকলে অগ্রাধিকার।

টাইপিস্ট— স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ।  কম্পিউটার নলেজ ও তার সঙ্গে মিনিটে ৩০টি ইংরেজি শব্দ এবং ২০টি বাংলা শব্দ টাইপিং স্পিড থাকতে হবে।

বয়সসীমা— ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল),  সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য ২৪ থেকে ৪০, অ্যাকাউন্ট্যান্ট ও ক্যাশিয়ার পদের জন্য ২১ থেকে ৪০, ক্লার্ক ও টাইপিস্ট পদের জন্য ১৮ থেকে ৪০ বছর লাগবে।

আবেদন পদ্ধতি— অনলাইনে  আবেদন করতে হবে। অনালাইনে আবেদন ও চালান বের করার শেষ তারিখ ৩১ অক্টোবর, ২০১৮। ব্যাঙ্কে এপ্লিকেশন ফি জমা দেওয়ার শেষ তারিখ ১ নভেম্বর, ২০১৮। সম্পূর্ণ  আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ২ নভেম্বর, ২০১৮।

আবেদন ফি— জেনারেলদের জন্য ১৫০ টাকা + প্রসেসিং ফি ৫০ টাকা + ব্যাঙ্ক চার্জ ২০ টাকা। অন্যান্য  শ্রেণীর জন্য প্রসেসিং ফি ৫০ টাকা + ব্যাঙ্ক চার্জ ২০ টাকা। ইউনাইটেড ব্যাঙ্ক চালানের মাধ্যমে আবেদন ফি জমা দিতে হবে।

অনলাইনে আবেদন করার লিঙ্ক: http://mscwbonline.applythrunet.co.in/

 

Jobs in West Bengal, West Bengal Govt Job, Kalyani Municipality Job

Exit mobile version