কল্যাণী পৌরসভায় ৪০ মজদুর নিয়োগ

2204
0
Kalyani Municipality, West Bengal Jobs

কল্যাণী পৌরসভায় ৪০ জন মজদুর নেওয়া হবে (অসংরক্ষিত ২২, তপশিলি জাতি ৯, তপশিলি উপজাতি ৩, ওবিসি-এ ৪, ওবিসি-বি ২)। Employment Notice No 909/K.M., Date 13/02/2020. এই পদের মূল বেতন ৪৯০০-১৬২০০ টাকা, সঙ্গে গ্রেড পে ১৭০০ টাকা ও অন্যান্য ভাতা।

যোগ্যতা, বয়সসীমা, প্রার্থিবাছাই: অন্তত ক্লাস এইট পাশ হতে হবে, বয়স ১-১-২০২০ তারিখে ১৮-৪০ বছর। তপশিলি ও ওবিসি প্রার্থীরা নিয়মানুযায়ী বয়সের ছাড় পাবেন। সুস্বাস্থ্য ও খেলোয়াড়ি ধরন থাকলে অগ্রাধিকার। প্রার্থী বাছাই হবে একটি পরীক্ষার মাধ্যমে প্যানেল তৈরি করে। পরীক্ষার সূচি যথাসময়ে জানা যাবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নির্ধারিত বয়ানে। বয়ান পাবেন মিউনিসিপ্যালিটির ওয়েবসাইটে (www.kalyanimunicipality.org)। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে দেবেন নিজের নাম-ঠিকানা লেখা একটি উপযুক্ত ডাকমাশুল যুক্ত খাম ও প্রাসঙ্গিক প্রমাণপত্র সমূহের স্বপ্রত্যয়িত নকল। নিজের সই করা এককপি পাসপোর্ট মাপের এখনকার ফটো দরখাস্তের নির্দিষ্ট জায়গায় সেঁটে দেবেন। এই সব একটা মুখবন্ধ খামে পুরে কুরিয়ারে বা সরাসরি গিয়ে জমা দিতে পারেন নিচের ঠিকানায়। অন্য কোনোভাবে দরখাস্ত করা যাবে না। পৌঁছনো চাই আগামী ৬ মার্চ বিকেল ৫টার মধ্যে। এই ঠিকানায়: The Chairman, Kalyani Municipality, City Centre Complex, PO Kalyani, Dist Nadia, PIN-741235.

আবেদনের ফর্ম সহ পুরো বিজ্ঞপ্তিটি পাবেন এই লিঙ্কে: http://www.kalyanimunicipality.org/images/Employment%20Notice%200909KM%20Dated%2013-02-2020.pdf

 

 

Kalyani Municipality, West Bengal Jobs