Site icon জীবিকা দিশারী

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ৩৪ জুনিঃ অ্যাসিঃ, পিওন, স্টোরকিপার

Kalyani University Admission 2023

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে তিনটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ৩৪ জন জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র পিওন (অফিস অ্যাটেন্ড্যান্ট গ্রেড টু), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র স্টোর কিপার ও অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি নম্বর: NT/18(1). ১৭ জন জুনিয়র অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে (অসংরক্ষিত ৫, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১, ওবিসি এ ১, ওবিসি বি ২, অসংরক্ষিত ইসি ২, অসংরক্ষিত প্রাক্তন সেনাকর্মী ১, তপশিলি জাতি ইসি ২, তপশিলি উপজাতি ইসি ১, ওবিসি এ ইসি ১)।

বিজ্ঞপ্তি নম্বর: NT/18 (2). ৯ জন জুনিয়র পিওন (অফিস অ্যাটেন্ড্যান্ট গ্রেড টু) নিয়োগ করা হবে (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ২, অসংরক্ষিত ইসি ২, অসংরক্ষিত প্রাক্তন সেনাকর্মী ১, অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী ১, ওবিসি এ ইসি ১, ওবিসি বি ইসি ১)।

বিজ্ঞপ্তি নম্বর: NT/18 (3). ৮ জন টেকনিক্যাল অ্যাসস্ট্যিান্ট গ্রেড টু, জুনিয়র স্টোর কিপার, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান গ্রেড টু নিয়োগ করা হবে। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট শূন্যপদ ৩ (তপশিলি জাতি ১, ওবিসি এ ১, ওবিসি বি ১)। জুনিয়র স্টোরকিপার শূন্যপদ ১ (তপশিলি জাতি)। অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান গ্রেড টু শূন্যপদ ৪ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.klyuniv.ac.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে ২৭ জুন থেকে ২০ জুলাই ২০১৮ পর্যন্ত। যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম ও অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ৩৪ শিক্ষাকর্মী নিয়োগের আবেদন শুরু। বিস্তারিত জানতে ক্লিক করুন : https://jibikadishari.co.in/?p=5984

Exit mobile version