কল্যাণী বিশ্ববিদ্যালয়ে ৩৪ শিক্ষাকর্মী নিয়োগের আবেদন শুরু

schedule
2018-06-27 | 12:00h
update
2018-06-27 | 12:05h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

গত ২৫ জুন আমাদের পোর্টালে কল্যাণী বিশ্ববিদ্যালয়ে তিনটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ৩৪ জন জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র পিওন (অফিস অ্যাটেন্ড্যান্ট গ্রেড টু), টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র স্টোর কিপার ও অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান নিয়োগের খবর বের হয়েছিল। তার আবেদন গ্রহণ শুরু হল। যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, আবেদনের ফি ও পদ্ধতি সম্পর্কে বিস্তারিত তথ্যও এখানে জানানো হল।

বিজ্ঞপ্তি নম্বর: NT/18(1). ১৭ জন জুনিয়র অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে (অসংরক্ষিত ৫, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১, ওবিসি এ ১, ওবিসি বি ২, অসংরক্ষিত ইসি ২, অসংরক্ষিত প্রাক্তন সেনাকর্মী ১, তপশিলি জাতি ইসি ২, তপশিলি উপজাতি ইসি ১, ওবিসি এ ইসি ১)। বেতনক্রম: মূল বেতন ৭২০০-২৫৪০০ টাকা, গ্রেড পে ৩৩০০ টাকা। যোগ্যতা: ১) কোনো স্বীকৃত বোর্ড/ কাউন্সিল থেকে হায়ার সেকেন্ডারি (১০+২) বা সমতুল। কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। ২) কম্পিউটারে অন্তত ৬ মাসের ডিপ্লোমা/ সার্টিফিকেট।

বাঞ্ছনীয়: ১) ইংরেজিতে কম্পিউটার টাইপিং (প্রতি মিনিটে ৩০ শব্দের গতিতে) সহ কম্পিউটার অ্যাপ্লিকেশনে কাজের অভিজ্ঞতা। ২) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অনার্স গ্র্যাজুয়েট।

বিজ্ঞপ্তি নম্বর: NT/18 (2). ৯ জন জুনিয়র পিওন (অফিস অ্যাটেন্ড্যান্ট গ্রেড টু) নিয়োগ করা হবে (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ২, অসংরক্ষিত ইসি ২, অসংরক্ষিত প্রাক্তন সেনাকর্মী ১, অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী ১, ওবিসি এ ইসি ১, ওবিসি বি ইসি ১)। বেতনক্রম: মূল বেতন ৫৪০০-১৮৬০০ টাকা, গ্রেড পে ১৮০০ টাকা। যোগ্যতা: অষ্টম শ্রেণি পাশ।

Advertisement

বাঞ্ছনীয়: ১) স্কুল ফাইনাল পাশ। ২) কম্পিউটার অ্যাপ্লিকেশনে কাজের অভিজ্ঞতা।

বিজ্ঞপ্তি নম্বর: NT/18 (3). ৮ জন টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট গ্রেড টু, জুনিয়র স্টোর কিপার, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান গ্রেড টু নিয়োগ করা হবে। শূন্যপদ: ১) টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ৩ (তপশিলি জাতি ১, ওবিসি এ ১, ওবিসি বি ১)। মূল বেতন ৯০০০-২৮৩০০ টাকা, গ্রেড পে ৪৪০০ টাকা। যোগ্যতা: ১) সংশ্লিষ্ট বিষয়ে অন্তত বিএসসি (অনার্স) সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশনে এক বছরের ডিপ্লোমা বা কম্পিউটার সায়েন্সে অনার্স। ২) কম্পিউটারে অন্তত ৬ মাসের ডিপ্লোমা/ সার্টিফিকেট কোর্স করে থাকা দরকার। বাঞ্ছনীয়: কম্পিউটার সায়েন্সের ছাত্রছাত্রী বাদে অন্যান্যদের ক্ষেত্রে কম্পিউটার অ্যাপ্লিকেশনে কাজের অভিজ্ঞতা।

২) জুনিয়র স্টোরকিপার শূন্যপদ ১ (তপশিলি জাতি)। বেতনক্রম: মূল বেতন ৭২০০-২৪০০ টাকা, গ্রেড পে ৩৩০০ টাকা। যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড/ কাউন্সিল থেকে উচ্চমাধ্যমিক (১০+২) পাশ। কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। কম্পিউটারে অন্তত ৬ মাসের কোর্সের ডিপ্লোমা/ সার্টিফিকেট। স্টক রেজিস্টার, বিল ও ভাউচার চেক করার অন্তত এক বছরের অভিজ্ঞতা।

বাঞ্ছনীয়: কম্পিউটারে ইংলিশ টাইপিং (প্রতি মিনিটে ৩০ শব্দের গতিতে) সহ কম্পিউটার অ্যাপ্লিকেশনে কাজের অভিজ্ঞতা।

৩) অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান গ্রেড টু শূন্যপদ ৪ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)। বেতনক্রম: মূল বেতন  মূল বেতন ৯০০০-২৮৩০০ টাকা, গ্রেড পে ৪,৪০০ টাকা। যোগ্যতা: যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে লাইব্রেরি সায়েন্সে ডিগ্রি। কম্পিউটারের অন্তত ৬ মাসের ডিপ্লোমা/ সার্টিফিকেট।

বাঞ্ছনীয়: এ) লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্সে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি। বি) লাইব্রেরি সফটওয়্যার ব্যবহারের অভিজ্ঞতা। সি) কোনো ইনস্টিটিউটে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা।

বয়সসীমা: সবক্ষেত্রেই ১ জুলাই ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে।

আবেদনের ফি: ৬০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের আবেদনের ফি হিসেবে ৬০০ টাকার চার ভাগের এক ভাগ দিতে হবে। স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার ব্যাঙ্ক চালানের মাধ্যমে ফি দিতে হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.klyuniv.ac.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। ব্যাঙ্ক চালানের কপি ও পূরণ করা আবেদনপত্র এবং যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স রেজিস্টার্ড/ স্পিড পোস্টে পাঠাতে হবে The Registrar, Administrative Building (1st Floor), University Of Kalyani, PO- Kalyani, Dist- Nadia, West Bengal, Indian, Pin-741235 ঠিকানায় ২৭ জুলাই ২০১৮ তারিখের মধ্যে।

http://www.klyuniv.ac.in/upload/employment/Application%20Form%20NT%20Posts%202018.pdf লিঙ্ক থেকে আবেদনপত্রের বয়ান ডাউনলোড করা যাবে এবং http://www.klyuniv.ac.in/upload/employment/Challan%20for%202018%20Recruitment.pdf লিঙ্ক থেকে চালান ডাউনলোড করতে পারবেন। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবাসইটে।

 

 

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
18.04.2024 - 06:07:55
Privacy-Data & cookie usage: