কেন্দ্রের বিভিন্ন দপ্তরে ৩৫ প্রফেসর, অফিসার, ডাক্তার

1432
0
UPSC EPFO Recruitment

কেন্দ্রের বিভিন্ন দপ্তরে ৩৫ জন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, রিসার্চ অফিসার, সিনিয়র সায়েন্টিফিক অফিসার ও জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করবে ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন। বিজ্ঞপ্তি নম্বর: ০৯/২০২০।

শূন্যপদ: ১) অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (নিউরোলজি), ভ্যাকান্সি নম্বর ২০০৮০৯০১১২২, নিয়োগ হবে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকে, শূন্যপদ ২৪ (অসংরক্ষিত ৫, তপশিলি জাতি ৭, তপশিলি উপজাতি ২, ওবিসি ৯, ইডব্লুএস ১)।

২) রিসার্চ অফিসার (সোশ্যাল স্টাডিজ), ভ্যাকান্সি নম্বর ২০০৮০৯০২৪২২, নিয়োগ হবে স্বরাষ্ট্র দপ্তরে, শূন্যপদ ১ (অসংরক্ষিত)।

৩) সিনিয়র সায়েন্টিফিক অফিসার (লাই ডিটেকশন), ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরি, এনসিটি দিল্লি, ভ্যাকান্সি নম্বর ২০০৮৯০৩২২২, শূন্যপদ ৩ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১)।

৪) জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার (হোমিওপ্যাথি), আয়ুষ. ভ্যাকান্সি নম্বর ২০০৮০৯০৪১২২, শূন্যপদ ৭ (অসংরক্ষিত ৪, তপশিলি জাতি ১, ইডব্লুএস ২)।

যোগ্যতা ও বয়স: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (নিউরোলজি): এমবিবিএস ডিগ্রি সঙ্গে অন্তত তিন বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

রিসার্চ অফিসার (সোশ্যাল স্টাডিজ): অ্যানথ্রোপোলজি (কালচারাল বা সোশ্যাল অ্যানথ্রোলজিতে স্পেশ্যালাইজেশন) বা সোশিওলজিতে মাস্টার ডিগ্রি সঙ্গে সোশ্যাল রিসার্চে অন্তত তিন বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

সিনিয়র সায়েন্টিফিক অফিসার: সাইকোলজি বা ক্রিমিনোলজিতে মাস্টার ডিগ্রি সঙ্গে তিন বছরের কাজের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার: হোমিওপ্যাথিতে ডিগ্রি। বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

আবেদনের ফি: ২৫ টাকা, স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার যে-কোনো শাখায় নগদে বা এসবিআই নেট ব্যাঙ্কিং বা ভিসা/ মাস্টার ক্রেডিট/ ডেবিট কার্ডের মাধ্যমে ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://www.upsconline.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১০ সেপ্টেম্বর রাত ১১.৫৯ পর্যন্ত।

https://upsconline.nic.in/ora/oraauth/candidate/download_ad.php?id=MjMw3ACQAIK6KAQCJ1PDLCGUMI2XF7VHAWKCAX9ALICOYSNZXNXSI5 লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

 

লাইভ টিভি দেখুন:   https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল