Site icon জীবিকা দিশারী

কেন্দ্রের ৪ হাসপাতালে ৮৫২ নার্সিং অফিসার

UPSC Nursing Officer Recruitment

পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিকেল এডুকেশন অ্যান্ড রিসার্চের অধীন রাম মনোহর লোহিয়া হাসপাতাল, সফদরজঙ্গ হাসপাতাল, লেডি হার্ডিঞ্জ মেডিকেল কলেজ অ্যান্ড শ্রীমতী সুচেতা ক্রিপলানী হাসপাতাল ও কলাবতী সরণ চিলড্রেন’স হাসপাতালে ৮৫২ জন নার্সিং অফিসার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: 1/2019 (RRC).

শূন্যপদ: রাম মনোহর লোহিয়া হাসপাতালে: ৫২৪ (অসংরক্ষিত ২৩৩¸ওবিসি ১৩৫, তপশিলি জাতি ৭০, তপশিলি উপজাতি ৩৮, ইডব্লুএস ৪৮)। এইসবের মধ্যে ২১টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

সফদরজঙ্গ হাসপাতালে: ১৯৪ (অসংরক্ষিত ১১০, ওবিসি ২৭, তপশিলি জাতি ২৭, তপশিলি উপজাতি ১১, ইডব্লুএস ১৯)। এইসবের মধ্যে ৪৭টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

লেডি হার্ডিঞ্জ মেডিকেল কলেজ অ্যান্ড শ্রীমতী সুচেতা ক্রিপলানী হাসপাতালে: ১০৩ (অসংরক্ষিত ২৭, ওবিসি ৪৫, তপশিলি জাতি ১৭, তপশিলি উপজাতি ৮, ইডব্লুএস ৬)। এইসবের মধ্যে ১৩টি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত।

কলাবতী সরণ চিলড্রেন’স হাসপাতালে: ৩১ (ওবিসি ৩, তপশিলি জাতি ১৩, ইডব্লুএস ১৫)।

বেতনক্রম: পে লেভেল ৭ অনুযায়ী মূল বেতন ৪৪৯০০-১৪২৪০০ টাকা।

আবেদনের পদ্ধতি: http://rmlh.nic.in, www.vmmc-sjh.nic.in, www.ihmc-hosp.gov.in, www.aiimsexam.org ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ আগস্ট ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

 

 

Exit mobile version