কোচবিহারে ১১ নার্স, টেকনিশিয়ান, সুপারভাইজার

1183
0
nurse recruitment

কোচবিহার জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে ১১ জন ল্যাবরেটরি টেকনিশিয়ান, কাউন্সেলর, টেকনিক্যাল সুপারভাইজার, কম্পোনেন্ট ল্যাব টেকনিশিয়ান ও স্টাফ নার্স নিয়োগ করা হবে। মেমো নম্বর: ৩১৮৭।

শূন্যপদ, যোগ্যতা, বয়স ও বেতনক্রম: ল্যাবরেটরি টেকনিশিয়ান (ব্লাড ব্যাঙ্ক): ৪ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)। ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথমেটিক্স/ বায়োলজিক্যাল সায়েন্সে ১০+২ পাশ এবং মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি/ ল্যাবরেটরি টেকনিক্সে ডিপ্লোমা। কম্পিউটারে কাজের অভিজ্ঞতা থাকতে হবে এবং ১ বছরের অভিজ্ঞতা দরকার। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। পারিশ্রমিক মাসে ১৭২২০ টাকা।

কাউন্সেলর (ব্লা ব্যাঙ্ক): ১ (অসংরক্ষিত)। সাইকোলজি/ সোশ্যাল ওয়ার্ক/ সোশিওলজি/ অ্যানথ্রোপোলজি/ হিউম্যান ডেভেলপমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরে অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর, পারিশ্রমিক ১৩২০০ টাকা।

টেকনিক্যাল সুপারভাইজার (ব্লাড ব্যাঙ্ক): ৩ (অসংরক্ষিত ২, তপশিলি উপজাতি ১)। ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথমেটিক্স/ বায়োলজিক্যাল সায়েন্সে ১০+২ পাশ এবং মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি/ ল্যাবরেটরি টেকনিক্সে ডিপ্লোমা, কম্পিউটারের জ্ঞান এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর, পারিশ্রমিক ১৭২২০ টাকা।

কম্পোনেন্ট ল্যাব টেকনিশিয়ান (ব্লাড ব্যাঙ্ক): ১ (অসংরক্ষিত)। ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথমেটিক্স/ বায়োলজিক্যাল সায়েন্সে ১০+২ পাশ এবং মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি/ ল্যাবরেটরি টেকনিক্সে ডিপ্লোমা, কম্পিউটারের জ্ঞান এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর, পারিশ্রমিক ১৭২২০ টাকা।

স্টাফ নার্স (এনইউএইচএম): ২ (অবসরপ্রাপ্ত)। ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল থেকে জেনারেল নার্সিং মিডওয়াইফারি অথবা বিএসসি নার্সিং। বয়সের ঊর্ধ্বসীমা ৬৫ বছর, পারিশ্রমিক ১৭২২০ টাকা।

সবক্ষেত্রেই ১ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে বয়স সম্পূর্ণ হতে হবে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: ১০০ টাকা। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ৫০ টাকা। ক্রসড জিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে DH&FWS NON MOTHER A/C COOCH BEHAR–এর নামে।

আবেদনের পদ্ধতি: www.wbhealth.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৮ সেপ্টেম্বর পর্যন্ত।

অনলাইন পূরণ করা আবেদনপত্রের প্রিন্টআউট সঙ্গে যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স ও ডিমান্ড ড্রাফট পাঠাতে হবে CHOH & Secretary, Dist Health & Family Welfare Samity, Cooch Behar, Lalbag, Debibari Road, Cooch Behar ঠিকানায়। খামের উপরে লিখতে হবে Application for the post of (………) for CMOH office Cooch Behar. পৌঁছতে হবে আগামী ২ অক্টোবরের মধ্যে।

http://coochbehar.nic.in/htmfiles/Occasional/CMOH040920.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

 

 

 

লাইভ টিভি দেখুন:   https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল