Site icon জীবিকা দিশারী

গার্ডেন রিচ শিপবিল্ডার্সে ২০ সুপারভাইজার

GRSE Ltd Recruitment 2024

গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার লিমিটেডে ২০ জন সুপারভাইজার নিয়োগ করা হবে, তিন বছরের চুক্তিতে। এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: HR/SUP:01/2019.

শূন্যপদ: সুপারভাইজার (এস ওয়ান গ্রেড): মেকানিক্যাল: ৫ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, ওবিসি ২)। অ্যাডমিন ও এইচআর: ২ (তপশিলি জাতি ১, অসংরক্ষিত ১)। ইলেক্ট্রিক্যাল মেন্টেন্যান্স: ৫ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, ওবিসি ২)। ফিনান্স: ১ (ইডব্লুএস, আর্থিক দিক থেকে দুর্বলতর শ্রেণি)। মেটিরিয়ালস ম্যানেজমেন্ট: ১ (অসংরক্ষিত)। ফায়ার ফাইটিং: ১ (অসংরক্ষিত)। কেমিস্ট্র: ১ (অসংরক্ষিত)। ওয়েল্ডার: ১ (ইডব্লুএস)। পেইন্টার: ১ (অসংরক্ষিত)। ন্যাভাল আর্কিটেকচার: ২ (অসংরক্ষিত)।

যোগ্যতা: সবক্ষেত্রেই ন্যূনতম ৬০ শতাংশ নম্বর বা সমতুল গ্রেড নিয়ে পাশ করে থাকতে হবে (সংরক্ষিত ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৫৫ শতাংশ)।

মেকানিক্যাল: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা বা সমতুল। অ্যাডমিন অ্যান্ড এইচআর: যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে এইচআর/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশন/ পার্সোনেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিলেশন/ সোশ্যাল ওয়েলফেয়ার/ সোশ্যাল সায়েন্স/ সোশ্যাল ওয়ার্কে অন্তত এক বছরের ডিপ্লোমা। ইলেক্ট্রিক্যাল মেন্টেন্যান্স: ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা বা সমতুল। ফিনান্স: যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে ফিনান্স শাখা যেমন অ্যাকাউন্টিং, ট্যাক্সেশন, অডিট প্রভৃতিতে অন্তত এক বছরের ডিপ্লোমা। মেটিরিয়াল ম্যানেজমেন্ট: ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা বা সমতুল সঙ্গে মেটিরিয়াল ম্যানেজমেন্ট/ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট/ লজিস্টিক ম্যানেজমেন্টে ডিপ্লোমা। অথবা যে-কোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে মেটিরিয়াল ম্যানেজমেন্ট/ সাপ্লাই চেইন ম্যানজেমেন্ট/ লজিস্টিক ম্যানেজমেন্টে অন্তত এক বছরের ডিপ্লোমা। ফায়ার ফাইটিং: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা বা সমতুল। ন্যাশনাল ফায়ার সার্ভিস কলেজ নাগপুর থেকে ‘সাব অফিসার কোর্স’ অথবা রাজ্য/ কেন্দ্র সরকারের ফায়ার সার্ভিস ট্রেনিং ইনস্টিটিউট বা কোনো সরকার স্বীকৃত ইনস্টিটিউট থেকে ফায়ার ফাইটিং/ ফায়ার ইঞ্জিনিয়ারিংয়ে অন্তত এক বছরের ডিপ্লোমা।

শারীরিক মাপজোক: পুরুষ প্রার্থীদের উচ্চতা হতে হবে অন্তত ১৬৫ সেন্টিমিটার, তপশিলি উপজাতি ও পার্বত্য অঞ্চলের প্রার্থীরা ৫ সেন্টিমিটার পর্যন্ত ছাড় পাবেন। বুকের ছাতি না ফুলিয়ে ও ফুলিয়ে যথাক্রমে ৮১ ও ৮৬ সেন্টিমিটার। ওজন ৫০ কেজি।

মহিলা প্রার্থীদের উচ্চতা ১৫৭ সেন্টিমিটার (তপশিলি উপজাতি ও পার্বত্য অঞ্চলের প্রার্থীরা ২.৫ সেন্টিমিটার পর্যন্ত ছাড় পাবেন)। ওজন ৪৬ কেজি।

দৃষ্টিশক্তি: ভালো চোখে ৬/৬ ও খারাপ চোখে ৬/১২। বর্ণান্ধতা, ট্যারা চোখ, ভাঙা হাঁটু, কথা বলার সমস্যা হলে আবেদন করবেন না।

কেমিস্ট: কেমিক্যাল/ মেটালার্জি ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। ওয়েল্ডার: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা বা সমতুল। পেইন্টার: কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ পেইন্ট টেকনোলজিতে ডিপ্লোমা বা সমতুল। ন্যাভাল আর্কিটেকচার: ন্যাভাল আর্কিটেকচারে ডিপ্লোমা বা সমতুল।

বয়সসীমা: ১ জুন ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: ২৩৮০০-৮৩৩০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা/ প্র্যাক্টিক্যাল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। লেখা পরীক্ষা হবে কলকাতায়।

আবেদনের ফি: ৪৫০ টাকা (আবেদনের ফি ৪০০ টাকা+ ব্যাঙ্ক চার্জ ৫০ টাকা)। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.grse.in অথবা http://jobapply.in/grse2019-এ গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২১ জুলাই পর্যন্ত। পূরণ করা আবেদনপত্র যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ সাধারণ ডাকে পাঠাতে হবে ‘Post Box No 3076, Lodhi Road, New Delhi 110003’ ঠিকানায়। খামের উপরে GRSE EN No.HR/SUP:01/2019 এবং Post (Discipline) applied for…. লিখতে হবে। পূরণ করা আবেদনপত্র সহ অন্যান্য নথি পৌঁছতে হবে ৩১ জুলাই ২০১৯-এর মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

Exit mobile version