ডাকবিভাগে কর্মরতদের জন্য ১,১৫০ পদ

686
0
post-office-recruitement-picture

গ্রামীণ ডাকসেবক সহ ডাকবিভাগের যে-কোনো শাখায় যাঁরা নিয়মিত ভিত্তিতে কর্মরত তাঁরা ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্কে আবেদন করতে পারেন ডেপুটেশন/ফরেন সার্ভিস/এনগেজমেন্ট পর্যায়ে নিয়োগের জন্য।

মোট ১,১৫০ জন কর্মী নিয়োগ হবে, তারমধ্যে ৬৫০ জন টেরিটোরি অফিসার (স্কেল-ওয়ানের নিচে), ৩০০ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-এরিয়া অপারেশন্স (স্কেল-ওয়ান), ২০০ ম্যানেজার-এরিয়া সেলস (স্কেল-টু)। মূল বেতন স্কেল-টুতে ৩১,৭৫০-৪৫,৯৫০ টাকা, স্কেল-ওয়ানের ২৩,৭০০-৪২,০২০ টাকা, স্কেল-ওয়ানের নিচে মাসে মোট ২৭,০০০ টাকা। আবেদন করতে হবে অনলাইনে, ৫ জানুয়ারি ২০১৮-র মধ্যে। একজন কেবল একটি পদের জন্য আবেদন করতে পারবেন।

আবেদনের জন্য যোগ্যতা: সব পদের জন্যই শিক্ষাগত যোগ্যতা দরকার অন্তত গ্র্যাজুয়েশন। সেইসঙ্গে অভিজ্ঞতা দরকার টেরিটোরি অফিসার পদের জন্য গ্রামীণ ডাকসেবক পদে অন্তত ৫ বছরের, স্কেল-ওয়ান পদের জন্য পোস্টাল অ্যাসিস্ট্যান্টের নিয়মিত পদে অন্তত ৫ বছরের, তারমধ্যে অন্তত ২ বছর বাধ্যতামূলক ভাবে পিওএসবি সিবিএস/সঞ্চয় পোস্ট অপারেশনে হাতে-কলমে অভিজ্ঞতা। স্কেল-টু পদের জন্য ডাকবিভাগের ইনস্পেক্টরের নিয়মিত অফিসার পদে অন্তত ২ বছরের অভিজ্ঞতা দরকার।

বয়সসীমা: সব পদের জন্যই জন্মতারিখ হতে হবে ২-১১-১৯৭৭ থেকে ১-১১-১৯৯৭-এর মধ্যে।

আবেদন করবেন এবং আরও বিস্তারিত জানতে পারবেন এই ওয়েবসাইটে: https://www.ippbonline.net/