ইউপিএসসির মাধ্যমে ১৫৮ ডাক্তার অধ্যাপক, স্ট্যাটিস্টিশিয়ান

828
0
UPSC EPFO Recruitment

কেন্দ্রের পরিবার ও স্বাস্থ্য কল্যাণ মন্ত্রকে ১৫৮ জন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করবে ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন। বিজ্ঞপ্তি নম্বর: ১০/২০২০। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

১) ভ্যাকান্সি নম্বর ২০০৯১০০২১১২, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (অ্যানাস্থেশিওলজি): শূন্যপদ ৬২। এমবিবিএস ডিগ্রি সঙ্গে অন্তত তিন বছরে টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

২) ভ্যাকান্সি নম্বর ২০০৯১০০৪১১২, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (জেনারেল সার্জারি): শূন্যপদ ৫৪। এমবিবিএস ডিগ্রি সঙ্গে অন্তত তিন বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

৩) ভ্যাকান্সি নম্বর ২০০৯১০০৭১১২, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (প্যাথোলজি): শূন্যপদ ১৭। এমবিবিএস ডিগ্রি সঙ্গে অন্তত তিন বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

৪) ভ্যাকান্সি নম্বর ২০০৯১৯১৯৪১২, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সেন্সাস অপারেশনস (টেকনিক্যাল): শূন্যপদ ২৫। স্ট্যাটিস্টিক্স/ অপারেশন রিসার্চ/ ম্যাথমেটিক্স (স্ট্যাটিস্টিক্স সহ)/ ইকোনমিক্স (স্ট্যাটিস্টিক্স সহ)/ কমার্স (স্ট্যাটিস্টিক্স সহ)/ অ্যানথ্রোপোলজি (স্ট্যাটিস্টিক্স সহ)/ সোশিওলজি (স্ট্যাটিস্টিক্স সহ)/ ডেমোগ্রাফি (স্ট্যাটিস্টিক্স সহ)-তে মাস্টার ডিগ্রি সঙ্গে তিন বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

আবেদনের ফি: ২৫ টাকা, স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার যে-কোনো শাখায় নগদে বা এসবিআই নেট ব্যাঙ্কিংয়ে বা ক্রেডিট কার্ড/ ডেবিট কার্ডের মাধ্যমে ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://www.upsconline.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১ অক্টোবর রাত ২৩.৫৯ পর্যন্ত।

https://www.upsconline.nic.in/ora/oraauth/candidate/download_ad.php?id=MjMxIO7QHW95MIACGJCXKSCAAYVACAXI2DLXNU36XKAPCLFZSQ1IDN লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

 

 

 

লাইভ টিভি দেখুন:   https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল