Site icon জীবিকা দিশারী

ডাক বিভাগে কলকাতায় ১৪ ড্রাইভার নিয়োগ

post-office-recruitement-picture

ডাক বিভাগের কলকাতা সার্কলে ১৪ ড্রাইভার নিয়োগ হবে। বিজ্ঞপ্তি নম্বর- এম এম জি/ ৩৬/ ড্রাইভার/ এক্স আই ভি/ ডিআর।

পদের নাম: স্টাফ কার ড্রাইভার (অর্ডিনারি গ্রেড) । শূন্যপদ ১৪টি (অসংরক্ষিত ৭, তপশিলি জাতি ৩, ওবিসি ৪ এবং প্রাক্তন সমরকর্মী ১)।

যোগ্যতা: মাধ্যমিক পাশ প্রার্থীরা আবেদন করতে পারবেন। হাল্কা ও ভারী যান চালানোর লাইসেন্স এবং ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের মোটর মেকানিজম সম্পর্কে খানিকটা ওয়াকিবহাল হতে হবে। হোম গার্ড বা সিভিক ভলেন্টিয়ার পদে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে ভালো।

বয়স: ২৩ জুলাই ২০১৮ অনুযায়ী ১৮-২৭-এর মধ্যে হবে। সরকারি নিয়ম অনুযায়ী তপশিলি, ওবিসি এবং প্রাক্তন সমরকর্মীদের বয়সের ছাড় আছে।

প্রার্থিবাছাই পদ্ধতি: যোগ্য প্রার্থীদের সরাসরি ড্রাইভিং টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে শুধুমাত্র অফলাইন অ্যাপ্লিকেশনের মাধ্যমে। সাদা কাগজে পরিষ্কার করে ব্লক লেটারে নিজের নাম, অভিভাবকের নাম, ঠিকানা, জন্ম তারিখ, শিক্ষা, ড্রাইভিং সংক্রান্ত এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য দিতে হবে। জন্ম ও শিক্ষা সংক্রান্ত প্রাসঙ্গিক নথিপত্র, প্রযোজ্য ক্ষেত্রে কাস্ট সার্টিফিকেট, ড্রাইভিং অভিজ্ঞতা, ড্রাইভিং লাইসেন্স, টেকনিক্যাল যোগ্যতা, সচিত্র পরিচয়পত্র প্রভৃতি মূল প্রমাণপত্র— এই সবের স্বপ্রত্যয়িত জেরক্স, আবেদনপত্রের নির্দিষ্ট জায়গায় ১টি স্বপ্রত্যয়িত পাসপোর্ট মাপের এখনকার রঙিন ফটো সেঁটে দেবেন। ওই ফটোরই আরেকটি স্বপ্রত্যয়িত কপি দরখাস্তের সঙ্গে জুড়ে দিতে হবে। দরখাস্ত ভরা খামের ওপর প্রার্থিত পদের নাম লিখে দেবেন। ২৩ জুলাই ২০১৮ এর মধ্যে আবেদন পৌঁছান চাই স্পিড পোস্ট বা রেজিস্ট্রি ডাকের মাধ্যমে। এই ঠিকানায়: The Senior Manager, Mail Motor Services 139, Beleghata Road, Kolkata -700015. বিশদ বিবরণ পাবেন এই ওয়েব লিঙ্কে:  http://www.davp.nic.in/WriteReadData/ADS/eng_06301_4_1819b.pdf

 

 

 

 

Exit mobile version