দক্ষিণবঙ্গ পরিবহণে ৬৩ ইঞ্জিনিয়ার, ক্যাশিয়ার

902
0

সাউথ বেঙ্গল স্টেট ট্র্যান্সপোর্ট কর্পোরেশনে ৬৩ জন অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল), সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল), মেকানিক্যাল সুপারভাইজার, ক্যাশিয়ার ও মেকানিক নিয়োগ করা হবে, এক বছরের চুক্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: 1/Rect-2019/SBSTC/date 19/11/2019.

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল): ২, সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল): ১, মেকানিক্যাল সুপারভাইজার: ৩৪, ক্যাশিয়ার: ৭, মেকানিক: ১৯।

বয়সসীমা: ১ নভেম্বর ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদে ২৮০০০ টাকা। সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) ও মেকানিক্যাল সুপারভাইজার পদে ১৮০০০ টাকা। ক্যাশিয়ার ও মেকানিক পদের জন্য ১১৫০০ টাকা।

আবেদনের পদ্ধতি: http://sbstc.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ৪ ডিসেম্বর দুপুর ২টো পর্যন্ত। প্রয়োজনীয় যোগ্যতা ইত্যাদি অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।