দক্ষিণ দিনাজপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যানে একাধিক পদে নিয়োগ

917
0
WB Govt Job 2024

দক্ষিণ দিনাজপুর জেলায় চুক্তির ভিত্তিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  বিজ্ঞপ্তি নম্বর– DHFWS/62, Date: 14/01/2020.

শূন্যপদ —  ল্যাব টেকনিশিয়ান আইসিটিসি ৭ (অসংরক্ষিত ৩, এসসি ২, এসটি ১, ওবিসি-এ ১), ফেসিলিটি লেভেল ম্যানেজার ২ (অসংরক্ষিত ১, এসসি ১), নিউট্রিশনিস্ট (মহিলা) ১ (অসংরক্ষিত), যোগ ইনস্ট্রাক্টর ১ (অসংরক্ষিত)।

যোগ্যতা ও বয়স —

ল্যাব টেকনিশিয়ান: মেডিকেল ল্যাব টেকনোলজি নিয়ে স্নাতক এবং এর সঙ্গে ১ বছরের কাজের অভিজ্ঞতা, অথবা মেডিকেল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা সহ ২ বছরের কাজের অভিজ্ঞতা। সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অন্তত ৩ মাসের কম্পিউটার ট্রেনিং সার্টিফিকেট থাকা দরকার। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী ১৮ থেকে ৪০।

ফেসিলিটি ম্যানেজার: এমবিবিএস/ডেন্টাল/আয়ুষ/নার্সিং/লাইফ সায়েন্স/সোশ্যাল সায়েন্স নিয়ে স্নাতক ডিগ্রি। সঙ্গে হাসপাতাল ম্যানেজমেন্ট/হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাগবে। সরকারি বিধান ও নীতি সম্বন্ধে ভালো জ্ঞান ও ভালো কমিউনিকেশন স্কিল থাকতে হবে। বয়সসীমা ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী ১৮ থেকে ৪০।

নিউট্রিশনিস্ট (মহিলা): ফুড & নিউট্রিশনে বিএসসি বা এমএসসি ডিগ্রি লাগবে। সঙ্গে সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অন্তত ৩ মাসের কম্পিউটার ট্রেনিং সার্টিফিকেট। বয়স ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী ২১ থেকে ৪০।

যোগ ইন্সট্রাক্টর: যে-কোনো শাখায় স্নাতক। ইজিসি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যোগা/যোগা এডুকেশন / যোগা থেরাপি নিয়ে ১ বছরের গ্র্যাজুয়েট ডিপ্লোমা বা ওয়েস্ট বেঙ্গল কাউন্সিল অব যোগা ও নেচারোপ্যাথি ট্রেনির  ১ বছরের কোর্স করে থাকতে হবে। ৩ বছরের কাজের অভিজ্ঞতা ও পশ্চিমবঙ্গ যোগা অ্যান্ড নেচারোপ্যাথি কাউন্সিলে নাম রেজিস্টার্ড থাকতে হবে।  বয়স ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী ১৮ থেকে ৪০।

আবেদন — ৩ ফেব্রুয়ারি রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার পর তার প্রিন্ট-আউট নিয়ে স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টের মাধ্যমে পাঠাতে হবে, খামের ওপর পদের নাম লিখে। তার সাথে ১০০ টাকার (সংরক্ষতিও শ্রেণির জন্য ৫০ টাকা) ডিমান্ড ড্রাফট দিতে হবে। ড্রাফট হবে District Health and Family Welfare Samiti, Dakshin Dinajpur-এর অনুকূলে, payable at Balurghat. আবেদন সহ ড্রাফট পৌঁছতে হবে ১০ ফেব্রুয়ারি, ২০২০-এর মধ্যে।

উপরোক্ত শূন্যপদগুলি ছাড়া আরো বেশ কিছু শূন্যপদ রয়েছে। বিস্তারিত জানা যাবে নিচের লিঙ্কে বিজ্ঞপ্তি থেকে।

অনলাইন আবেদনের লিঙ্ক— www.dakshindinajpurhealth.org

ডাকযোগে আবেদন পাঠানোর ঠিকানা– Chief Medical Officer of Health, Balurghat, Dakshin Dinajpur, Pin- 733101

বিজ্ঞপ্তির লিঙ্ক—  http://www.ddinajpur.nic.in/notice/2020/15012020-ENOT-1.pdf