দক্ষিণ ২৪ পরগনা জেলায় ১৯২ আশা কর্মী নিয়োগ

3586
0
Asha Worker Recruitment 2023

দক্ষিণ ২৪ পরগনা জেলায় তিনটি মহকুমার একাধিক ব্লকে ১৯২ জন আশা কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– C.M.O.H (SPG) 478, Date : 16/01/2020.

শূন্যপদ বিষ্ণুপুর-১ ব্লকে ৯, বিষ্ণুপুর-২ ব্লকে ২, বজবজ-১ ব্লকে ৬, বজবজ-২ ব্লকে ৩, ঠাকুরপুকুর মহেশতলা ব্লকে ৬, বারুইপুর ব্লকে ৯, ভাঙ্গর-১ ব্লকে ১৩, ভাঙ্গর-২ ব্লকে ৪,  জয়নগর-১ ব্লকে ৩, জয়নগর-২ ব্লকে ৩, কুলতলী  ব্লকে ১৮, সোনারপুর ব্লকে ৩৮, বাসন্তী ব্লকে ৪৪,  ক্যানিং-১ ব্লকে ৮, ক্যানিং-২ ব্লকে ১৬, গোসাবা ব্লকে ১০ জন আশা কর্মী নিয়োগ হবে।

যোগ্যতা বিবাহিতা / বিধবা / বিবাহ বিচ্ছিন্না মহিলা প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট গ্রাম/স্থানের বাসিন্দা হতে হবে। মাধ্যমিক বা সমতুল পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা (অনুর্ত্তীর্ণ প্রার্থীরাও) আবেদন করতে পারবেন। স্বনির্ভরগোষ্ঠীর গ্রেড ওয়ান ১ বা গ্রেড ২ সদস্য , প্রশিক্ষণপ্রাপ্তরা এবং লিংক ওয়ার্কাররা অগ্রাধিকার পাবেন।

বয়সসীমা ১ জানুয়ারি, ২০২০ তারিখ অনুযায়ী ২০ থেকে ৪০ বছরের মধ্যে। এসসি / এসটি শ্রেণির প্রার্থীদের জন্য ২৮ থেকে ৪০ বছর।

আবেদন—  আগামী ১০ ফেব্রুয়ারি বিকেল সাড়ে পাঁচটার  মধ্যে  আবেদন জমা করতে হবে নির্ধারিত বয়ানে। আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় সমস্ত নথির কপি, ২ কপি পাসপোর্ট সাইজ ছবি, ৫ টাকার স্ট্যাম্প লাগানো ও নিজের ঠিকানা লেখা খাম, সাম্প্রতিক ভোটার তালিকার বর্তমান অংশ নম্বর ও ক্রমিক নম্বর সহ প্রত্যয়িত কপি দিতে হবে। নিজের নাম, ঠিকানা, প্রার্থিত পদ ও স্থান উল্লেখ করে মুখ বন্ধ খামে স্পিড/রেজিস্টার্ড পোস্টে আবেদন পাঠাতে হবে। সংশ্লিষ্ট বিডিওর অফিসে গিয়েও আবেদন জমা করে আসা যেতে পারে।

ব্লকওয়াড়ি শূন্যপদের তালিকা, আবেদন পাঠাবার ঠিকানা ইত্যাদি দেখা যাবে নিচের লিঙ্কে মূল বিজ্ঞপ্তিতে।

মূল বিজ্ঞপ্তির ও আবেদনপত্রের নমুনা ডাউনলোডের লিঙ্কhttps://www.wbhealth.gov.in/uploaded_files/careers/ASHA_Selection_Notification_2020.pdf

 

 

South 24 Parganas, South 24 Parganas Govt Job