দক্ষিণ ২৪ পরগনা স্বাস্থ্য ও পরিবার কল্যাণে ৪৪ নার্স, ল্যাবরেটরি সুপারভাইজার

950
0
Current Jobs in West Bengal, West Bengal Government Job, South 24 Parganas Govt Job,

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের মাধ্যমে দক্ষিণ ২৪ পরগনা জেলায় একাধিক পদে চুক্তির ভিত্তিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– CMOH(SPG)/DH&FWS/11019, Dated : 25/11/2019.

শূন্যপদ: এনইউএইচএম স্টাফ নার্স ৩১ (অসংরক্ষিত ১৪, এসসি ৮, ওবিসি-এ ৪, ওবিসি-বি ৩, এসটি ২), এআরটিসি স্টাফ নার্স ১ (অসংরক্ষিত), এনআরসি স্টাফ নার্স ২ (অসংরক্ষিত ১, এসসি ১), কালাজ্বর টেকনিক্যাল সুপারভাইজার ৬ (অসংরক্ষিত ৩, এসসি ১, এসটি ১, ওবিসি-এ ১), সিনিয়র টিউবারকিউলোসিস ল্যাবরেটরি সুপারভাইজার ৪ (অসংরক্ষিত ২, এসসি ১, এসটি ১) পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা

এনইউএইচএম স্টাফ নার্স: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত  প্রতিষ্ঠান থেকে জিএনএম। স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। ৩০ নভেম্বর, ২০১৯ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৬৪ বছর।

এআরটিসি স্টাফ নার্স: বিএসসি নার্সিং / জিএনএম বা এএনএম ও  তার সঙ্গে ৩ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। ৩০ নভেম্বর, ২০১৯ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৬০ বছর।

এনআরসি স্টাফ নার্স: নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে বিএসসি নার্সিং/জিএনএম উত্তীর্ণ। বাংলা লিখতে, পড়তে জানতে হবে ও সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। বয়স ৩০ নভেম্বর, ২০১৯ অনুযায়ী ২১ থেকে ৪০ বছর।

কালাজ্বর টেকনিক্যাল সুপারভাইজার:  বায়োলজি সহ বিজ্ঞান শাখায় গ্র্যাজুয়েট। টু হুইলার ড্রাইভিং লাইসেস্ন থাকতে হবে। ৩০ নভেম্বর, ২০১৯ অনুযায়ী ৫০ থেকে ৬৫ বছর বয়স হতে হবে। উপযুক্ত শারীরিক সক্ষমতা থাকা প্রয়োজন।

সিনিয়র টিউবারকিউলোসিস ল্যাবরেটরি সুপারভাইজার: স্নাতক, সঙ্গে সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিকেল ল্যাব টেকনোলজি বা সমতুল ডিগ্রি। পার্মানেন্ট টু হুইলার লাইসেন্স। আরএনটিসিপিতে ১ বছরের কাজের অভিজ্ঞতা। ৩০ নভেম্বর, ২০১৯ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর।

* এছাড়া আরো কয়েকটি পদ সম্বন্ধে বিজ্ঞপ্তিতে বিস্তারিত তথ্য সহ উল্লেখ করা আছে।

আবেদন আগামী ২৮ নভেম্বর থেকে অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে। আবেদন চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত। অনলাইনে আবেদন করার পর আবেদন পত্রের প্রিন্ট-আউট নিয়ে তার সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্টেড কপি দিয়ে স্পিড পোস্ট/রেজিস্টার্ড পোস্ট/কুরিয়ারে পাঠাতে হবে। এর সঙ্গে আবেদন ফি-এর জন্য ডিমান্ড ড্রাফট দিতে হবে।  আবেদন ডাকযোগে পৌঁছনোর শেষ তারিখ ২০ ডিসেম্বর, ২০১৯।

আবেদন ফি: আবেদন ফি বাবদ ডিমান্ড ড্রাফট দিতে হবে ১০০ টাকার (সংরক্ষিত শ্রেণির জন্য ৫০ টাকা)। ড্রাফট হবে  “District Health & Family Welfare Samity, South 24 Parganas” Payable at Service Branch, Kolkata।

আবেদন করার জন্য ওয়েবসাইট—  https://www.wbhealth.gov.in/

বিজ্ঞপ্তির লিঙ্কhttps://www.wbhealth.gov.in/uploaded_files/careers/Recruitment_Notification_NHM_11019_dt_25Nov19.pdf

 

 

 

 

 

Current Jobs in West Bengal, West Bengal Government Job, South 24 Parganas Govt Job