দিল্লিতে ১৩ সিভিল লেকচারার

schedule
2018-06-27 | 09:16h
update
2018-06-27 | 09:16h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

দিল্লি রাজ্যের(এনসিটি) ট্রেনিং অ্যান্ড টেকনিক্যাল এডুকেশন বিভাগে ১৩ জন লেকচারার (সিভিল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন টেকনোলজি) নিয়োগ করা হবে। ইউপিএসসির বিজ্ঞপ্তি নম্বর 12/2018 (Vacancy No. 18061201523)

যোগ্যতা: সিভিলে প্রথম শ্রেণিতে বা সমতুল গ্রেডে বি-ই/ বি-টেক ডিগ্রি/সমতুল। সিভিলে এম-টেক পাশ প্রার্থীরাও গ্র্যাজুয়েশনে বা মাস্টার্সে প্রথম শ্রেণির নম্বর থাকলে আবেদন করতে পারেন। সংশ্লিষ্ট ক্ষেত্রের অন্তত ৬ মাসের বা ১ সেমেস্টারের সফটওয়্যার প্রোগ্রাম জানা থাকা বাঞ্ছনীয়। ডিস্ট্যান্স এডুকেশনের ডিগ্রি গ্রাহ্য হবে না।

শূন্যপদ: ১৩ (অসংরক্ষিত ১০, তপশিলি জাতি এবং তপশিলি উপজাতি যথাক্রমে ২ ও ১)। অস্থি/ লোকোমোটর প্রতিবন্ধী/ সেরিব্রাল প্যালসিতে আক্রান্ত/ এক পা/ এক হাত বিশিষ্ট প্রতিবন্ধীরাও আবেদন করতে পারবেন।

Advertisement

বয়স: ১২ জুলাই ২০১৮ অনুযায়ী ৩৫-এর মধ্যে। সরকারি নিয়মানুযায়ী তপশিলি জাতি, তপশিলি উপজাতি, শারীরিক প্রতিবন্ধী প্রভৃতি প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

মূল বেতন: ১৫,৬০০-৩৯,১০০ টাকা। যাঁদের বি-টেক আছে তাঁদের গ্রেড পে ৫,৪০০ টাকা এবং এম-টেকদের ৬,০০০ টাকা।

প্রার্থিবাছাই পদ্ধতি: ডিগ্রিতে প্রাপ্ত নম্বর অনুযায়ী মেধাতালিকা তৈরি হবে। নির্বাচিত প্রার্থীদের সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন ফি: ২৫ টাকা। তপশিলি জাতি, তপশিলি উপজাতি, মহিলা এবং শারীরিক প্রতিবন্ধীদের আবেদন ফি লাগবে না। আবেদন ফি ডেবিট/ ক্রেডিট কার্ড/ বা স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার অনলাইন ব্যাঙ্কিং/ চালান ডাউনলোড করে নগদে এসবিআই শাখায় জমা দেওয়া যাবে।

আবেদন পদ্ধতি: আবেদন অনলাইনে করতে হবে। নিজস্ব ইমেল আইডি থাকা আবশ্যক, কারণ সব যোগাযোগই করা হবে ইমেলে। আবেদনের সময় পরিচয়পত্র, জন্ম সার্টিফিকেট, শিক্ষা সংক্রান্ত সব নথিপত্র, নিজের পাসপোর্ট মাপের সাম্প্রতিক রঙিন ছবি, প্রযোজ্য ক্ষেত্রে কাস্ট ইত্যাদি প্রাসঙ্গিক নথিপত্র সঙ্গে রাখা ভালো। অনলাইনে ফর্ম পূরণের পর তার প্রিন্ট-আউট বের করে রাখতে হবে, সাক্ষাৎকারের সময় সেগুলি লাগবে। ফর্ম ফিলাপ চলবে ১২ জুলাই রাত ১১-৫৯ পর্যন্ত। পূরণ করা ফর্মের প্রিন্ট-আউট নেওয়া যাবে ১৩ জুলাই রাত ১১-৫৯ পর্যন্ত। বিশদ বিবরণ জানা যাবে এই পোর্টালে ক্লিক করে: http://upsc.gov.in/sites/default/files/Advt-No-12-2018-Engl.pdf.

এবং আবেদনের জন্য পোর্টাল https://upsconline.nic.in/ora/VacancyNoticePub.php.

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
10.04.2024 - 16:18:13
Privacy-Data & cookie usage: