দিল্লি পুরসভায় ৯৮ প্যারামেডিকেল স্টাফ

581
0
Jalpaiguri Govt Jobs 2024

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের মাধ্যমে ইস্ট দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশনে (ইডিএমসি) ৯৮ জন প্যারামেডিকেল স্টাফ নিয়োগ করা হবে চুক্তিতে। ফাইল নম্বর: BECIL/HR/EDMC/Advt.2019/47.

শূন্যপদ: পাবলিক হেলথ নার্স: ১৫, কেটারিং সুপারভাইজার: ১, অগজিলিয়ারি নার্সিং মিউওয়াইফ: ৬০, ড্রেসার: ১২, ডায়েটিশিয়ান: ১, কুক: ১, মর্চুয়ারি অ্যাটেন্ড্যান্ট: ৭, রিসেপশনিস্ট: ১।

বেতন: পাবলিক হেলথ নার্সের ৩৮০০০ টাকা, কেটারিং সুপারভাইজার ও রিসেপশনিস্টের ২০০০০ টাকা। অগজিলিয়ারি নার্সিং মিডওয়াইফের ২৪০০০ টাকা। ডায়েটিশিয়ানের ৩৫০০০ টাকা। ড্রেসার, কুক ও মর্চুয়ারি অ্যাটেন্ড্যান্টের ১৮০০০ টাকা।

যোগ্যতা: পাবলিক হেলথ নার্স: বিএসসি নার্সিং অথবা ‘এ’ গ্রেড নার্স সঙ্গে হেলথ ভিজিটর ট্রেনিং অথবা ‘এ’ গ্রেড নার্স সঙ্গে পাবলিক হেলথ ট্রেনিং। কাজ চালানোর মতো হিন্দি ভাষার জ্ঞান বাঞ্ছনীয়।

কেটারিং সুপারভাইজার: ম্যাট্রিকুলেশন সঙ্গে আইটিআই বা অন্য কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে কেটারিং সার্টিফিকেট বা সমতুল। কাজ চালানোর মতো হিন্দি ভাষার জ্ঞান বাঞ্ছনীয়।

অগজিলিয়ারি নার্সিং মিডওয়াইফ: ম্যাট্রিকুলেশন সঙ্গে অগজিলিয়ারি নার্সিং মিডওয়াইফ হিসেবে নার্সিং কাউন্সিল অব ইন্ডিয়ায় নাম নথিভুক্ত। সরকারি বা আধাসরকারি হাসপাতাল বা নার্সিং হোমে কাজের অভিজ্ঞতা ও হিন্দি ভাষার জ্ঞান থাকা বাঞ্ছনীয়।

ড্রেসার: অষ্টম শ্রেণি পাশ। ড্রেসার হিসেবে কাজের অভিজ্ঞতা ও হিন্দি ভাষার জ্ঞান বাঞ্ছনীয়।

ডায়েটিশিয়ান: ফুড অ্যান্ড নিউট্রিশনে স্পেশ্যালাইজেশন সহ হোম সায়েন্স/ হোম ইকোনমিক্সে মাস্টার ডিগ্রি অথবা বিএসসি (হোম সায়েন্স/ হোম ইকোনমিক্স) সঙ্গে নিউট্রিশন স্পেশ্যাল বিষয় হিসেবে থাকতে হবে। নিউট্রিশন বা সমতুল বিষয়ে রিসার্চ/ প্র্যাক্টিক্যাল অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

কুক: অষ্টম শ্রেণি পাশ। সব রকমের আমিষ ও নিরামিষ খাবার বানানোর অভিজ্ঞতা।

মর্চুয়ারি অ্যাটেন্ড্যান্ট: দশম শ্রেণি পাশ। হিন্দি ভাষার জ্ঞান থাকা বাঞ্ছনীয়।

রিসেপশনিস্ট: দ্বাদশ শ্রেণি পাশ বা সমতুল। সরকারি/ আধাসরকারি/ বেসরকারি প্রতিষ্ঠানে রিসেপশনিস্ট হিসেবে এক বছরের কাজের অভিজ্ঞতা।

আবেদনের ফি: ৫০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED’-এর অনুকূলে, প্রদেয় হবে নয়া দিল্লিতে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.becil.com ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি, প্যান কার্ড, আধার কার্ড, ডিমান্ড ড্রাফট ও যাবতীয় প্রাসঙ্গিক নথির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ পূরণ করা আবেদনপত্র পাঠাতে হবে The Deputy General Manager (HS), BECIL’s Corporate Office at BECIL Bhawan, C-56/A-17, Sector-62, Noida-201307 (UP) ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র পৌঁছতে হবে আগামী ২৫ ডিসেম্বরের মধ্যে।

https://www.becil.com/uploads/vacancy/b3b51bc5e8b7bb7adcc75bfb83401626.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্যও জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।