Site icon জীবিকা দিশারী

দিল্লি পুরসভায় ৯৮ প্যারামেডিকেল স্টাফ

Jalpaiguri Govt Jobs 2024

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের মাধ্যমে ইস্ট দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশনে (ইডিএমসি) ৯৮ জন প্যারামেডিকেল স্টাফ নিয়োগ করা হবে চুক্তিতে। ফাইল নম্বর: BECIL/HR/EDMC/Advt.2019/47.

শূন্যপদ: পাবলিক হেলথ নার্স: ১৫, কেটারিং সুপারভাইজার: ১, অগজিলিয়ারি নার্সিং মিউওয়াইফ: ৬০, ড্রেসার: ১২, ডায়েটিশিয়ান: ১, কুক: ১, মর্চুয়ারি অ্যাটেন্ড্যান্ট: ৭, রিসেপশনিস্ট: ১।

বেতন: পাবলিক হেলথ নার্সের ৩৮০০০ টাকা, কেটারিং সুপারভাইজার ও রিসেপশনিস্টের ২০০০০ টাকা। অগজিলিয়ারি নার্সিং মিডওয়াইফের ২৪০০০ টাকা। ডায়েটিশিয়ানের ৩৫০০০ টাকা। ড্রেসার, কুক ও মর্চুয়ারি অ্যাটেন্ড্যান্টের ১৮০০০ টাকা।

যোগ্যতা: পাবলিক হেলথ নার্স: বিএসসি নার্সিং অথবা ‘এ’ গ্রেড নার্স সঙ্গে হেলথ ভিজিটর ট্রেনিং অথবা ‘এ’ গ্রেড নার্স সঙ্গে পাবলিক হেলথ ট্রেনিং। কাজ চালানোর মতো হিন্দি ভাষার জ্ঞান বাঞ্ছনীয়।

কেটারিং সুপারভাইজার: ম্যাট্রিকুলেশন সঙ্গে আইটিআই বা অন্য কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে কেটারিং সার্টিফিকেট বা সমতুল। কাজ চালানোর মতো হিন্দি ভাষার জ্ঞান বাঞ্ছনীয়।

অগজিলিয়ারি নার্সিং মিডওয়াইফ: ম্যাট্রিকুলেশন সঙ্গে অগজিলিয়ারি নার্সিং মিডওয়াইফ হিসেবে নার্সিং কাউন্সিল অব ইন্ডিয়ায় নাম নথিভুক্ত। সরকারি বা আধাসরকারি হাসপাতাল বা নার্সিং হোমে কাজের অভিজ্ঞতা ও হিন্দি ভাষার জ্ঞান থাকা বাঞ্ছনীয়।

ড্রেসার: অষ্টম শ্রেণি পাশ। ড্রেসার হিসেবে কাজের অভিজ্ঞতা ও হিন্দি ভাষার জ্ঞান বাঞ্ছনীয়।

ডায়েটিশিয়ান: ফুড অ্যান্ড নিউট্রিশনে স্পেশ্যালাইজেশন সহ হোম সায়েন্স/ হোম ইকোনমিক্সে মাস্টার ডিগ্রি অথবা বিএসসি (হোম সায়েন্স/ হোম ইকোনমিক্স) সঙ্গে নিউট্রিশন স্পেশ্যাল বিষয় হিসেবে থাকতে হবে। নিউট্রিশন বা সমতুল বিষয়ে রিসার্চ/ প্র্যাক্টিক্যাল অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

কুক: অষ্টম শ্রেণি পাশ। সব রকমের আমিষ ও নিরামিষ খাবার বানানোর অভিজ্ঞতা।

মর্চুয়ারি অ্যাটেন্ড্যান্ট: দশম শ্রেণি পাশ। হিন্দি ভাষার জ্ঞান থাকা বাঞ্ছনীয়।

রিসেপশনিস্ট: দ্বাদশ শ্রেণি পাশ বা সমতুল। সরকারি/ আধাসরকারি/ বেসরকারি প্রতিষ্ঠানে রিসেপশনিস্ট হিসেবে এক বছরের কাজের অভিজ্ঞতা।

আবেদনের ফি: ৫০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED’-এর অনুকূলে, প্রদেয় হবে নয়া দিল্লিতে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.becil.com ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি, প্যান কার্ড, আধার কার্ড, ডিমান্ড ড্রাফট ও যাবতীয় প্রাসঙ্গিক নথির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ পূরণ করা আবেদনপত্র পাঠাতে হবে The Deputy General Manager (HS), BECIL’s Corporate Office at BECIL Bhawan, C-56/A-17, Sector-62, Noida-201307 (UP) ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র পৌঁছতে হবে আগামী ২৫ ডিসেম্বরের মধ্যে।

https://www.becil.com/uploads/vacancy/b3b51bc5e8b7bb7adcc75bfb83401626.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্যও জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

 

 

 

Exit mobile version