দুর্গাপুরে সেইলে ১০৫ অ্যাসিঃ ম্যানেজার ও ট্রেনি টেকনিশিয়ান, প্যারামেডিক্স

schedule
2020-01-06 | 09:46h
update
2020-01-06 | 09:46h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

দুর্গাপুরে স্টিল অথরিটি অব ইন্ডিয়ার স্টিল প্ল্যান্ট ও অ্যালয় স্টিল প্ল্যান্ট ইউনিটে ১০৫ জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, অপারেটর কাম টেকনিশিয়ান, অ্যাটেন্ড্যান্ট কাম টেকনিশিয়ান ও মেডিকেল সার্ভিস প্রোভাইডার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: DSP/Pers/Rectt/2019-20/DR/(EN/RS)/1.

শূন্যপদ: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেফটি): শূন্যপদ ৩ (ইউনিট ডিএসটি)। অপারেটর কাম টেকনিশিয়ান (বয়লার অপারেশন): ৯ (ডিএসপি ৭, এএসপি ২)। অ্যাটেন্ড্যান্ট কাম টেকনিশিয়ান (কেবল জয়েন্টার): ৩ (ডিএসপি)। মেডিকেল সার্ভিস প্রোভাইডার (ট্রেনি) নার্সিং: ২০ (ডিএসপি)। মেডিকেল সার্ভিস প্রোভাইডার (ট্রেনি) প্যারামেডিক্স, প্যাথোলজি অ্যান্ড ব্লাড ব্যাঙ্ক, রেডিওগ্রাফার: ৫ (ডিএসপি)। অ্যাটেন্ড্যান্ট কাম টেকনিশিয়ান (ট্রেনি) হাই প্রেশার ওয়েল্ডার: ৫ (ডিএসপি)। অ্যাটেন্ড্যান্ট কাম টেকনিশিয়ান (ট্রেনি) ইলেক্ট্রিশিয়ান, ফিটার, মেশিনিস্ট, ওয়েল্ডার: ৬০ (ডিএসপি)।

যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজরা (সেফটি): যে-কোনো শাখায় পূর্ণ সময়ের ইঞ্জিনিয়ারিং ডিগ্রি সঙ্গে ইন্ডাস্ট্রিয়াল সেফটিতে ডিপ্লোমা। সংশ্লিষ্ট ক্ষেত্রে দু বছরের অভিজ্ঞতা।

অপারেটর কাম টেকনিশিান (বয়লার অপারেশন): ম্যাট্রিকুলেশন সঙ্গে তিন বছরের ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা পূর্ণ সময়ের এবং ফার্স্ট ক্লাস বয়লার অ্যাটেন্ড্যান্ট সার্টিফিকেট।

Advertisement

অ্যাটেন্ড্যান্ট কাম টেকনিশিয়ান (কেবল জয়েন্টার): ম্যাট্রিকুলেশন সঙ্গে ইলেক্ট্রিশিয়ান ট্রেডে পূর্ণ সময়ের আইটিআই এবং কেবল জয়েন্টিংয়ে এক বছরের অভিজ্ঞতা।

মেডিকেল সার্ভিস প্রোভাইডার (ট্রেনি) নার্সিং: বিএসসি (নার্সিং) বা বিজ্ঞান শাখায় ১০+২ সঙ্গে জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে তিন বছরের ডিপ্লোমা। নার্সিং কাউন্সিল অব ইন্ডিয়া/ স্টেটে বৈধ রেজিস্ট্রেশন সঙ্গে এক বছরের অভিজ্ঞতা।

মেডিকেল সার্ভিস প্রোভাইডার, প্যারামেডিক্স, প্যাথোলজি অ্যান্ড ব্লাড ব্যাঙ্ক, রেডিওগ্রাফার: বিএসসি (পূর্ণ সময়ের) অথবা বিজ্ঞান শাখায় ১০+২ সঙ্গে সংশ্লিষ্ট শাখায় অন্তত দু বছরের পূর্ণ সময়ের ডিপ্লোমা।

অ্যাটেন্ড্যান্ট কাম টেকনিশিয়ান (ট্রেনি) হাই প্রেশার ওয়েল্ডার: ম্যাট্রিকুলেশন সঙ্গে ওয়েল্ডার ট্রেডে পূর্ণ সময়ের আইটিআই এবং হাই প্রেশার ওয়েল্ডিংয়ে সার্টিফিকেট।

অ্যাটেন্ড্যান্ট কাম টেকনিশিয়ান (ট্রেনি) ইলেক্ট্রিশিয়ান, ফিটার, মেশিনিস্ট, ওয়েল্ডার: ম্যাট্রিকুলেশন সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডে পূর্ণ সময়ের আইটিআই।

সবক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২৭ জানুয়ারি ২০২০ তারিখের মধ্যে।

বয়সসীমা: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেফটি), অপারেটর কাম টেকনিশিয়ান (বয়লার অপারেটর) ও অ্যাটেন্ড্যান্ট কাম টেকনিশিয়ান (কেবল জয়েন্টার) পদে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। বাকি পদগুলির ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। বয়স সম্পূর্ণ হতে হবে ২৭ জানুয়ারি ২০২০ তারিখে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: কম্পিউটার বেসড টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। বিস্তারিত জানা যাবে নিচের ওয়েবসাইটে।

আবেদনের ফি: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেফটি) পদে ৫০০ টাকা। অপারেটর কাম টেকনিশিয়ান (বয়লার অপারেটর), মেডিকেল সার্ভিস প্রোভাইডার (নার্সিং, প্যারামেডিক্স) পদে ২৫০ টাকা। বাকি পদগুলির ক্ষেত্রে ১৫০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না। ক্রেডিট কার্ড/ ডেবিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিং বা এসবিআই কালেক্টের মাধ্যমে ফি দেওয়া যাবে।

আবেদনের পদ্ধতি: www.sail.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৭ জানুয়ারি পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইটে জানা যাবে।

https://www.sailcareers.com/media/uploads/Final_DSP__ASP_Advt__detail_Executive__Non-executive_2019-20_24_12_2019_Rev_2.pdf  লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
04.04.2024 - 10:39:11
Privacy-Data & cookie usage: