নর্দার্ন কোলফিল্ডসে ৯৫ মাইনিং সর্দার, সার্ভেয়র নিয়োগ

596
0
SECL Recruitment 2024

নর্দার্ন কোলফিল্ডস লিমিটেডে ৯৫ জন মাইনিং সর্দার ও সার্ভেয়র নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: NCL/HQ/PD/Manpower/DR/2019-20/145.

শূন্যপদ: মাইনিং সর্দার: ৮৮ (অসংরক্ষিত ২৪, ইডব্লুএস ৬, তপশিলি জাতি ১৪, তপশিলি উপজাতি ৩৫, ওবিসি এনসিএল ৯)। সার্ভেয়র: ৭ (অসংরক্ষিত ৩, তপশিলি উপজাতি ৪)।

যোগ্যতা: মাইনিং সর্দার টেকনিক্যাল অ্যান্ড সুপারভাইজারি গ্রেড সি: ১) ম্যাট্রিকুলেশন বা সমতুল সঙ্গে ২) বৈধ মাইনিং সর্দার সার্টিফিকেট বা অন্য যে-কোনো মাইনিং সার্টিফিকেট, ৩) বৈধ গ্যাস টেস্টিং সার্টিফিকেট ও ৪) বৈধ ফার্স্ট এইড সার্টিফিকেট অথবা ১) ম্যাট্রিকুলেশন বা সমতুল সঙ্গে ২) তিন বছরের মাইনিং ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা, ৩) বৈধ ওভারম্যান সাটির্ফিকেট, ৪) বৈধ গ্যাস টেস্টিং ও ফার্স্ট এইড সার্টিফিকেট।

সার্ভেয়র টেকনিক্যাল অ্যান্ড সুপারভাইজারি গ্রেড বি: ম্যাট্রিকুলেশন বা সমতুল সঙ্গে সার্ভেয়র সার্টিফিকেট অথবা মাইনিং/ মাইন সার্ভেইং ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা (তিন বছরের সময়সীমার) এবং সার্ভেয়র সার্টিফিকেট।

সবক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ২৪ মার্চ ২০২০ তারিখের মধ্যে।

বয়সসীমা: ২৪ মার্চ ২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

পরীক্ষার ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.nclcil.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৪ মার্চ রাত ১১.৫৫ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

http://210.212.20.45:50004/Rectt/advtdownload/1582520004Statutory_English_detailed_notification_07.02.2020.pdf লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।