নিউক্লিয়ার পাওয়ারে ১০২ সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট ও টেকনিশিয়ান

775
0
NPCIL Trade Apprentice

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে ১০২ জন সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট/বি ও টেকনিশিয়ান/ বি নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: GHAVP/HRM/01/2020.

শূন্যপদ: সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট/ বি: ৫৬ (সিভিল ২২, মেকানিক্যাল ২১, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশন ৬, ইলেক্ট্রিক্যাল ৭)।

টেকনিশিয়ান/ বি: ৪৬ (সার্ভেয়ার ১২, ড্রাফটসম্যান ১, টার্নার/ মেশিনিস্ট: ১৯, ইলেক্ট্রিশিয়ান/ ওয়াইয়ারম্যান ৭, ইলেক্ট্রনিক মেকানিক/ ইনস্ট্রুমেন্ট মেকানিক ৭)।

বয়সসীমা: সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট/ বি পদে বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে এবং টেকনিশিয়ান/ বি পদে বয়স হতে হবে ১৮-২৫ বছরের মধ্যে। সবক্ষেত্রেই ৩১ জানুয়ারি ২০২০ তারিখের হিসেবে বয়স ধরা হবে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট/ বি: নিচের মতো ট্রেডে ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা (তিন বছরের) অথবা এইচএসসি (১০+২) সঙ্গে ইঞ্জিনিয়ারিংয়ে দু বছরের ডিপ্লোমা। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল/ মেকানিক্যাল/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ ইলেক্ট্রনিক্স/ ইনস্ট্রুমেন্টেশন/ ইলেক্ট্রিক্যাল ডিসিপ্লিনে ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা হতে হবে।

টেকনিশিয়ান/ বি: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সায়েন্স ও ম্যাথমেটিক্সে এসএসসি বা এইচএসসি সঙ্গে সার্ভেয়র/ ড্রাফটসম্যান/ ফিটার/ টার্নার/ মেশিনিস্ট/ ইলেক্ট্রিশিয়ান/ ওয়াইয়ারম্যান/ ইলেক্ট্রনিক মেকানিক/ ইনস্ট্রুমেন্ট মেকানিকে এক বছরের সময়সীমার ট্রেড সার্টিফিকেট।

বেতনক্রম: সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট/ বি পদে মূলবেতন ৩৫৪০০ টাকা ও টেকনিশিয়ান/ বি পদে ২১৭০০ টাকা।

আবেদনের পদ্ধতি: www.npcilcareers.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ৩১ জানুয়ারি বিকাল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

https://npcilcareers.co.in/GHAVP2020/documents/Advt.pdf লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।