Site icon জীবিকা দিশারী

নেভেলি লিগনাইটে ৫৬ ইন্ডাস্ট্রিয়াল ট্রেনি


কেন্দ্রীয় সরকারের নেভেলি লিগনাইট কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে ৫৬ জন ইন্ডাস্ট্রিয়াল ট্রেনি নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ০১/২০২০।

ইউনিট অনুযায়ী শূন্যপদ: নেভেলি ইউনিট: ২৬, কর্পোরেট অফিস: ৪, বরসিংসার প্রজেক্ট: ৪, এনটিপিএল/ তুতিকোরিন: ৬, এনইউপিপিএল, কানপুর: ৫, রিজিওনাল অফিস/ চেন্নাই: ৪, রিজিওনাল অফিস/ নয়াদিল্লি: ২, তালাবিরা প্রোজেক্ট: ৪, সাউথ পহাওরা-দুমকা: ১।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা ১২ মাস এবং প্রতি মাসে ২২০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

যোগ্যতা: ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়া অথবা ইনস্টিটিউট অব কস্ট অ্যাকাউন্ট্যান্টস অব ইন্ডিয়া থেকে ইন্টারমিডিয়েট পরীক্ষা পাশ।

বয়সসীমা: ১ মার্চ ২০২০ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: সিএ/সিএমএ ইন্টারমিডিয়েটে পাওয়া শতকরা নম্বর অনুযায়ী মেধাতালিকার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: https://www.nlcindia.com  ওয়েবসাইট-এ গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে যাবতীয় প্রমাণপত্রাদি স্ক্যান করে রাখতে হবে, অনলাইন আবেদনের সময় নির্দিষ্ট স্থানে আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৬ মার্চ বিকাল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

https://www.nlcindia.com/new_website/careers/Advt_04032020-ITF.pdf লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

 

Exit mobile version