ন্যাশনাল ফার্টিলাইজার্সে ৪২ অ্যাকাউন্টস অফিসার ও ম্যানেজার

585
0
PSC Audit & Accounts

ন্যাশনাল ফার্টিলাইজার্স লিমিটেডে ৪২ জন অ্যাকউন্টস অফিসার ও সিনিয়র ম্যানেজার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ০৩/২০১৮।

শূন্যপদের বিন্যাস: পোস্ট কোড ০১: অ্যাকাউন্টস অফিসার: ৪০ (অসংরক্ষিত ২০, তপশিলি জাতি ৬, তপশিলি উপজাতি ৩, ওবিসি এনসিএল ১১)। এইসবের মধ্যে ১টি অস্থি প্রতিবন্ধী ও ১টি শ্রবণ প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। পোস্ট কোড ০২: সিনিয়র ম্যানেজার (এফঅ্যান্ডএ): ২ (তপশিলি জাতি ১, ওবিসি এনসিএল ১)।

বেতনক্রম: অ্যাকাউন্টস অফিসারের মূল বেতন ১৬৪০০-৪০৫০০ টাকা, সিনিয়র ম্যানেজারের ৩২৯০০-৫৮০০০ টাকা।

বয়সসীমা: ৩০ নভেম্বর ২০১৮ তারিখের হিসেবে অ্যাকাউন্টস অফিসারের বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন। যেমন সিনিয়র ম্যানেজার (এফঅ্যান্ডএ) পদের ক্ষেত্রে ওবিসি এনসিএল প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ৪৮ বছর এবং তপশিলি জাতিদের ৫০ বছর।

যোগ্যতা: আইসিএআই থেকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট অথবা কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট অথবা ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ফিনান্স/ ফিনান্সিয়াল ম্যানেজমেন্টে স্পেশ্যালাইজেশন সহ দু বছরের পূর্ণ সময়ের নিয়মিত এমবিএ। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ৩০ নভেম্বর ২০১৮ তারিখের মধ্যে। অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: www.nationalfertilizers.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট স্বাক্ষর সহ এবং যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সহ ২১ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে পৌঁছতে হবে ‘Deputy General Manager (HR), National Fertilizers Limited, A-11, Sector-24, Noida, District Gautam Budh Nagar, Uttar Pradesh 201301’ ঠিকানায়। খামের উপরে লিখতে হবে ‘APPLICATION FOR THE POST OF …………. (POST NAME)-2018’. উত্তর-পূর্বাঞ্চলের প্রার্থীদের ক্ষেত্রে পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি ২৮ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে পৌঁছতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।