ন্যাশনাল ফার্টিলাইজার্সে ৪০ ইঞ্জিনিয়ার ও ম্যানেজার

2802
0

ন্যাশনাল ফার্টিলাইজার্স লিমিটেডে ৪০ জন ইঞ্জিনিয়ার ও ম্যানেজার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ০৪/২০২০।

বয়সসীমা: ৩১ মার্চ ২০২০ তারিখ অনুযায়ী ইঞ্জিনিয়ার পদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর এবং ম্যানেজার পদে ৪৫ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: ইঞ্জিনিয়ার পদে ই-১ গ্রেড অনুযায়ী ৪০০০০-১৪০০০০ টাকা এবং ম্যানেজার পদে ই-৪ গ্রেড অনুযায়ী ৭০০০০-২০০০০০ টাকা।

যোগ্যতা: ইঞ্জিনিয়ার/ ম্যানেজার (প্রোডাকশন): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ কেমিক্যাল টেকনোলজিতে বিটেক/ বিই/ বিএসসি।

ইঞ্জিনিয়ার/ ম্যানেজার (মেকানিক্যাল): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক/ বিই/ বিএসসি ইঞ্জিনিয়ারিং।

ইঞ্জিনিয়ার/ ম্যানেজার (ইলেক্ট্রিক্যাল): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক/ বিই/ বিএসসি।

ইঞ্জিনিয়ার (ইনস্ট্রুমেন্টেশন): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ইনস্ট্রুমেন্টেশন/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইলেক্ট্রনিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক/ বিই/ বিএসসি।

ইঞ্জিনিয়ার (সিভিল): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক/ বিই।

ইঞ্জিনিয়ার (ফায়ার অ্যান্ড সেফটি): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ফায়ার ইঞ্জিনিয়ারিং/ সেফটি অ্যান্ড ফায়ার ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক/ বিই।

সবক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ৩১ মার্চ ২০২০ তারিখের মধ্যে।

আবেদনের ফি: ৭০০ টাকা, ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দেওয়া যাবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘NATIONAL FERTILIZERS LIMITED’-এর অনুকূলে, প্রদেয় হবে নয়াদিল্লিতে। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে, www.nationalfertilizers.com ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে পাঠাতে হবে— Chief Manager (HR), National Fertilizers Limited, A-11, Sector 24, Noida, District Gautam Budh Nagar, Uttar Pradesh 201301 ঠিকানায়। খামের উপরে লিখতে হবে APPLICATION FOR THE POST OF …….. (POST NAME) 2020. পূরণ করা আবেদনপত্র পৌঁছতে হবে আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে।

https://www.nationalfertilizers.com/images/pdf/career/noida/ENGLISH%20-%20DETAILED%20ADVT-EXPERIENCED%20TECHNICAL%20PROFESSIONAL-2020.pdf  লিঙ্কে গিয়ে নোটিসটি দেখতে পাওয়া যাবে।

 

 

 

 

লাইভ টিভি দেখুন:   https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল