পুরুলিয়া, জলপাইগুড়ি ও বাঁকুড়ার স্কুলে চাকরি

1045
0
Jela School Teacher Recruit

পুরুলিয়ার স্কুলে চাকরি

৩০ জুন ২০২০ তারিখ পর্যন্ত ডেপুটেশন ভ্যাকান্সিতে ওয়ার্ক এডুকেশন (পাস গ্র্যাজুয়েট সঙ্গে ওয়ার্ক এডুকেশনে ডিপ্লোমা) দুজন মহিলা অ্যাসিস্ট্যান্ট টিচার চাই। একটি তপশিলি জাতি ও একটি শারীরিক প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। দুক্ষেত্রেই ট্রেন্ড হলে অগ্রাধিকার। ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও দুসেট জেরক্স সহ ১০ আগস্ট ২০১৯ সকাল ১১টায় সরাসরি উপস্থিত হতে হবে। ঠিকানা: The Headmistress, Barabazar Girls’ High School (HS), PO Barabhum, Dist Purulia.

 

জলপাইগুড়ির স্কুলে চাকরি

৩০ জুন ২০২০ পর্যন্ত ডেপুটেশন ভ্যাকান্সিতে দুজন অ্যাসিস্ট্যান্ট টিচার নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। ১) সংস্কৃতে অনার্স/ পোস্ট গ্র্যাজুয়েট অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী। ২) কম্বিনেশনে বাংলা সহ স্নাতক ওবিসি এ। দুক্ষেত্রেই ট্রেনিং থাকলে অগ্রাধিকার। যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সহ ১৪ আগস্ট ২০১৯ সকাল ১১টায় সরাসরি উপস্থিত হতে হবে। ঠিকানা: The Secretary, Rajadanga P. M. High School (HS), PO Rajadanga, Mal, Jalpaiguri, Pin 735218.

 

বাঁকুড়ার স্কুলে চাকরি

শর্ট টার্ম ভ্যাকান্সিতে কম্বিনেশনে জিওগ্রাফি সহ বিএ পাস বিএড অসংরক্ষিত মহিলা অ্যাসিস্ট্যান্ট টিচার নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সহ ৭ আগস্ট ২০১৯ সরাসরি উপস্থিত হতে হবে। ঠিকানা: TiC, Santasram Girls’ Jr High School, Santasram, Amrul, Indas, Bankura, Pin 722206. মোবাইল নম্বর: ৭৩৬৪০৯৬২৪১।