Site icon জীবিকা দিশারী

পেট্রোলিয়াম ইনস্টিটিউটে ৩৬ প্রোজেক্ট অ্যাসিঃ, রিসার্চ অ্যাসোশিয়েট


ইন্ডিয়ান ইনস্টিটিউট অব পেট্রোলিয়ামের কাউন্সিল অব সায়েন্সিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চে ৩৬ জন প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং রিসার্চ অ্যাসোশিয়েট নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। বিজ্ঞপ্তি নম্বর: ০৬/২০১৮।

শূন্যপদ, যোগ্যতা ও বয়সসীমা: পোস্ট কোড ১: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট-টু: শূন্যপদ ১৫। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ এমএসসি (কেমিস্ট্রি)। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

পোস্ট কোড ২: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট-টু: শূন্যপদ ১৬। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ বিই/ বিটেক (কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং)। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

পোস্ট কোড ৩: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট থ্রি: শূন্যপদ ১।  ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে এমটেক (কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং)। বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

পোস্ট কোড ৪: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট-টু: শূন্যপদ ১। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে বিই/ বিটেক (মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং)। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

পোস্ট কোড ৫: প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট-ওয়ান: শূন্যপদ ১। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে ইনস্ট্রুমেন্টশন ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর।

পোস্ট কোড ৬: রিসার্চ অ্যাসোশিয়েট-ওয়ান: শূন্যপদ ২। কেমিস্ট্রি/ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পিএইচডি। বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর।

সবক্ষেত্রেই ইন্টারিভউয়ের তারিখ অনুযায়ী ওই বয়স হতে হবে। তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি, শারীরিক প্রতিবন্ধী ও মহিলা প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ৫ বছর পর্যন্ত ছাড় পাবেন। নেট ও গেট পাশ করা থাকলে অগ্রাধিকার পাবেন।

স্টাইপেন্ড: পোস্ট কোড ১, ২ ও ৪-এর ক্ষেত্রে প্রতি মাসে ২৫০০০ টাকা, পোস্ট কোড ৩-এর ক্ষেত্রে মাসে ২৮০০০ টাকা, পোস্ট কোড ৫-এর ক্ষেত্রে মাসে ১৫০০০ টাকা ও পোস্ট কোড ৬-এর ক্ষেত্রে প্রতি মাসে ৩৬০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

ইন্টারভিউয়ের তারিখ: পোস্ট কোড ১ ও ৬-এর ইন্টারভিউ হবে ৮ আগস্ট ২০১৮, পোস্ট কোড ২ ও ৩-এর জন্য ৯ আগস্ট ২০১৮, পোস্ট কোড ৪ ও ৫-এর জন্য ১০ আগস্ট ২০১৮। ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র (www.iip.res.in ওয়েবসাইট থেকে আবেদনের বয়ান ডাউনলোড করা যাবে) ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে সকাল ৯টার মধ্যে রিপোর্টিং করতে হবে CSIR-Indian Institute of Petroleum (Council of Scientific & Industrial Research), PO: IIP, Mohkampur, Haridwar Road, Dehradun-248005 (Uttarakhand) ঠিকানায়। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

Exit mobile version