ফুড কর্পোরেশনের স্টেনো ও টাইপিস্ট পদের স্কিল টেস্ট

866
0
ADA Recruitment 2024

ফুড কর্পোরেশন অব ইন্ডিয়ায় ৪১০৩ জন অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র ইঞ্জিনিয়ার, টাইপিস্ট ও স্টেনোগ্রাফার নিয়োগের জন্য (বিজ্ঞপ্তি নং 01/2019-FCI-Category III Dated 23.02.2019) ফেজ-টু পরীক্ষায় সফল হওয়া স্টেনো গ্রেড-টু ও টাইপিস্ট (হিন্দি) পদের প্রার্থীদের স্কিল টেস্ট হবে বিভিন্ন জোনের ক্ষেত্রে বিভিন্ন তারিখে। যেমন পূর্বাঞ্চলে স্টেনো গ্রেড-টু পদের জন্য ২৪/২৫ আগস্ট ও টাইপিস্ট (হিন্দি) পদের জন্য ৩১ আগস্ট। এই ঠিকানায়: Hindi Teaching Scheme, Rajbhasa Bibhag, Ministry of Home Affairs, 18th floor, Nizam Palace, 234/4, Acharya Jagadish Chandra Bose Road, Kolkata-700020.

উত্তর-পূর্বাঞ্চলে স্টেনো গ্রেড-টু পদের জন্য ২৯ আগস্ট ও টাইপিস্ট (হিন্দি) পদের জন্য ৩০ আগস্ট। এই ঠিকানায়: Assam Electronics Development Corporation Ltd (AMTRON), Industrial Estate, Bamuni Maidan, Guwahati, Assam. Pin-781021. অন্যান্য জোনের প্রার্থীদের স্কিল টেস্টের তারিখ জানা যাবে নিচের লিঙ্কে।

স্কিল টেস্টের জন্য কললেটার ডাউনলোড করা যাবে এফসিআইয়ের ওয়েবসাইট (www.fci.gov.in) থেকে। ফুড কর্পোরেশনের ১৪ আগস্টের এই বিজ্ঞপ্তি (নং1-8/2019/RPI) দেখা যাবে এই লিঙ্কে:

https://www.recruitmentfci.in/assets/Notice_for_Skill_Test.pdf