ফ্যাক্টে ৫২ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার

440
0
fact recruitment 2022

কেন্দ্রীয় সরকারের দ্য ফার্টিলাইজার্স অ্যান্ড কেমিক্যাল ত্রাবাঙ্কোর লিমিটেডে (ফ্যাক্ট) ৫২ জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (প্রোডাকশন, ফায়ার অ্যান্ড সেফটি, থার্মাল ইলেক্ট্রিক্যাল, থার্মাল মেকানিক্যাল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মেন্টেন্যান্স (ইনস্ট্রুমেন্টেশন), টেকনিশিয়ান প্রসেস (প্রোডাকশন, কোয়ালিটি অ্যাশিওরেন্স) নিয়োগ করা হবে। রিক্রুটমেন্ট নোটিফিকেশন নম্বর: Ad 8/2019.

শূন্যপদ: পোস্ট কোড ০১: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (প্রোডাকশন): ১৫ (অসংরক্ষিত ৭, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ১, ওবিসি এনসিএল ৪, ইডব্লুএস ১)। পোস্ট কোড ০২: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মেন্টেন্যান্স (ইনস্ট্রুমেন্টেশন): ৩ (তপশিলি জাতি ১, ওবিসি এনসিএল ১, ইডব্লুএস ১)। পোস্ট কোড ০৩: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফায়ার অ্যান্ড সেফটি): ২ (অসংরক্ষিত)। পোস্ট কোড ০৪: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (থার্মাল ইলেক্ট্রিক্যাল): ২ (অসংরক্ষিত ১, তপশিলি জাতি ১)। পোস্ট কোড ০৫: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (থার্মাল মেকানিক্যাল): ২ (অসংরক্ষিত)। পোস্ট কোড ০৬: টেকনিশিয়ান প্রসেস (প্রোডাকশন, কোয়ালিটি অ্যাশিওরেন্স): ২৮ (অসংরক্ষিত ১৭, তপশিলি জাতি ৪, ওবিসি এনসিএল ৭)।

ইডব্লুএস বিষয়ে ইতিমধ্যে আমাদের পোর্টালে আলোচনা করা হয়েছে (https://jibikadishari.co.in/?p=13252)।

বয়সসীমা: পোস্ট কোড ১ থেকে ৫-এর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর (জন্ম ১.১১.১৯৮৪ তারিখ বা তার পরে)। পোস্ট কোড ৬-এর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩৭ বছর (জন্ম ১.১১.১৯৮২ তারিখ বা তার পরে)। সবক্ষেত্রেই বয়স ধরা হবে ১ নভেম্বর ২০১৯ তারিখের হিসেবে।

বেতনক্রম: পোস্ট কোড ১ থেকে ৫-এর মূল বেতন ২০৬০০-৪৬৫০০ টাকা (ই-২) সঙ্গে অন্যান্য ভাতা। পোস্ট কোড ৬-এর ক্ষেত্রে ৯২৫০-৩২০০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা।

যোগ্যতা: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (প্রোডাকশন): কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ পেট্রোকেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ কেমিক্যাল টেকনোলজি/ পেট্রোকেমিক্যাল টেকনোলজি/ পেট্রোলিয়াম রিফাইনিং অ্যান্ড পেট্রোকেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ পলিমার টেকনোলজিতে ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রি সঙ্গে অয়েল রিফাইনারি/ পেট্রোকেমিক্যাল প্ল্যান্টে তিন বছরের অভিজ্ঞতা।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মেন্টেন্যান্স (ইনস্ট্রুমেন্টেশন): ইনস্ট্রুমেন্টেশন ডিসিপ্লিনে ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রি সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতা।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফায়ার অ্যান্ড সেফটি): ফায়ার অ্যান্ড সেফটি ডিসিপ্লিনে ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রি সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতা।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (থার্মাল ইলেক্ট্রিক্যাল): ইলেক্ট্রিক্যাল ডিসিপ্লিনে ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রি সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতা।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (থার্মাল মেকানিক্যাল): মেকানিক্যাল ডিসিপ্লিনে ইঞ্জিনিয়ারিং ব্যাচেলর ডিগ্রি সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতা।

টেকনিশিয়ান প্রসেস (প্রসেসে অভিজ্ঞতা): কেমিস্ট্রি/ ইন্ডাস্ট্রিয়াল কেমিস্ট্রিতে বিএসসি বা কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ কেমিক্যাল টেকনোলজিতে ডিপ্লোমা সঙ্গে চার বছরের অভিজ্ঞতা।

টেকনিশিয়ান প্রসেস (কোয়ালিটি অ্যাশিওরেন্সে অভিজ্ঞতা): কেমিস্ট্রি/ ইন্ডাস্ট্রিয়াল কেমিস্ট্রিতে বিএসসি সঙ্গে চার বছরের অভিজ্ঞতা।

আবেদনের ফি: পোস্ট কোড ১ থেকে ৫-এর ক্ষেত্রে ১০০০ টাকা সঙ্গে ১৮ শতাংশ জিএসটি। পোস্ট কোড ৬-এর ৫০০ টাকা সঙ্গে ১৮ শতাংশ জিএসটি। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.fact.co.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পাঠাতে হবে ‘The Assistant General Manager (IE&HR), Human Resources Department, FEDO Building, FACT Ltd, Udyogamandal, Kerala, PIN-683501’ ঠিকানায়। খামের উপরে লিখতে হবে ‘Application for the post of ………… FACT 2019’. পূরণ করা আবেদনপত্র অন্যান্য নথিপত্র সহ পৌঁছতে হবে আগামী ১৩ নভেম্বরের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।