Site icon জীবিকা দিশারী

ব্যাঙ্ক অব বরোদায় ২৫ আইটি প্রফেশনাল নিয়োগ

bob recruitment 2023

ব্যাঙ্ক অব বরোদায় ২৫ জন ডেটা অ্যানালিস্ট, ডেটা ম্যানেজার, ডেটা ইঞ্জিনিয়ার, বিজনেস অ্যানালিস্ট, মোবিলিটি অ্যান্ড ফ্রন্ট এন্ড ডেভেলপার, ইন্টিগ্রেশন এক্সপার্ট, এমার্জিং টেকনোলজিস এক্সপার্ট ও টেকনোলজি আর্কিটেক্ট নিয়োগ করা হবে তিন বছরের চুক্তিতে।

শূন্যপদ: ডেটা অ্যানালিস্ট: ৪, ডেটা ম্যানেজার: ২‌, ডেটা ইঞ্জিনিয়ার: ৪, বিজনেস অ্যানালিস্ট: ২‌, মোবিলিটি অ্যান্ড ফ্রন্ট এন্ড ডেভলপার: ৬, ইন্টিগ্রেশন এক্সপার্ট: ২, ইমার্জিং টেকনোলজিস এক্সপার্ট: ৪, টেকনোলজি আর্কিটেক্ট: ১।

বয়সসীমা: ১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২০-৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: শর্টলিস্টিং এবং/অথবা লেখা পরীক্ষা, পার্সোনাল ইন্টারভিউ এবং/ অথবা গ্রুপ ডিসকাশনের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৬০০ টাকা + জিএসটি, তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ১০০ টাকা + জিএসটি। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে।

আবেদনের পদ্ধতি: https://www.bankofbaroda.in/Careers.htm ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। প্রার্থী যে-কোনো একটি পদের জন্য আবেদন করতে পারবেন। অনলাইন আবেদন করা যাবে ২ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত। https://www.bankofbaroda.in/writereaddata/Images/pdf/new-detailed-adv-baroda-sun-technologies-new.pdf  লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

 

 

 

Exit mobile version