ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিংয়ে ৩৮৯৫ দক্ষ ও অদক্ষ কর্মী

1059
0
BECIL Recruitment

কেন্দ্রীয় সরকারের ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের মাধ্যমে সরকারি প্রকল্পে বিদ্যুবিতরণ নিগম লিমিটেড (উত্তরপ্রদেশ)-এর জন্য চুক্তির ভিত্তিতে ৩৮৯৫ দক্ষ ও অদক্ষ কর্মী নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: BECIL/CONTRACT JOB/MVVNL/Advt.2019/04.

শূন্যপদ, যোগ্যতা, বয়স পারিশ্রমিকদক্ষ কর্মী: শূন্যপদ ১৪০২। এনসিভিটি/ এসসিভিটি স্বীকৃত ইলেক্ট্রিক্যাল বা ওয়্যারম্যান ট্রেডে আইটিআই সার্টিফিকেট অথবা ইঞ্জিনিয়ারিংয়ে উচ্চতর টেকনিক্যাল ডিগ্রি/ডিপ্লোমা এবং/ অথবা ইলেক্ট্রিক্যাল সেফটিতে ওভারহেড সার্টিফিকেট থাকা দরকার। হিন্দি এবং ইংরেজিতে পড়া ও লেখার জ্ঞান এবং ইলেক্ট্রিক্যালে দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ১৮-৪৫ বছরের মধ্যে। বেতন মাসে মোট ৯৩৮১.০৬ টাকা।

অদক্ষ কর্মী: শূন্যপদ ২৪৯৩। অষ্টম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। হিন্দি লিখতে ও পড়তে এবং ইংরেজি পড়তে জানতে হবে। সঙ্গে ইলেক্ট্রিক্যালে অন্তত এক বছরের অভিজ্ঞতা। বয়স হতে হবে ১৮-৫৫ বছরের মধ্যে। বেতন মাসে মোট ৭৬১৩.৪২ টাকা।

রেজিস্ট্রেশন ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ২৫০ টাকা। BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED’-এর অনুকূলে এনইএফটি/ আরটিজিএসের মাধ্যমে দিতে হবে। ব্যাঙ্ক সংক্রান্ত বিস্তারিত তথ্য: Account Holder’s Name: BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED, Name of the Bank: CORPORATION BANK, Account No: 510341000702746, IFSC: CORP0000371. Branch Address: CORPORATION BANK, CGO COMPLEX, LODHI ROAD, NEW DELHI 110003.

আবেদনের পদ্ধতিwww.beciljobs.com বা www.becil.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে পাসপোর্ট মাপের ছবি, প্যান কার্ড, আধারকার্ড ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স স্ক্যান করে রাখতে হবে, অনলাইন আবেদনের সময় নির্দিষ্ট স্থানে সেসব আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৮ নভেম্বর পর্যন্ত। আবেদন সংক্রান্ত কোনো জিজ্ঞাসা থাকলে কাজের দিন ও সময়ে ৮৯২৯১০০৯৪৭, ৮৯২৯১০০৯৪৯, ৮৯২৯১০০৯৫০ নম্বরে ফোন করতে পারেন। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

https://www.beciljobs.com/admin/job_post_document/20191108094322amAdvt_no_4_MVVNL.pdf লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।