ভারত ইলেক্ট্রনিক্সে ৫৫ প্রোজেক্ট ইঞ্জিনিয়ার

schedule
2020-03-05 | 12:27h
update
2020-03-05 | 12:27h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীন ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে ৫৫ জন প্রোজেক্ট ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রনিক্স) নিয়োগ করা হবে, চুক্তির ভিত্তিতে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৪ মার্চ পর্যন্ত।

শূন্যপদ: ৫৫ (অসংরক্ষিত ২৩, ইডব্লুএস ৬, ওবিসি ১৪, তপশিলি জাতি ৮, তপশিলি উপজাতি ৪)।

বয়সসীমা: ১ ফেব্রুয়ারি ২০২০ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর, সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

Advertisement

যোগ্যতা: ইলেক্ট্রনিক্স/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন/ ইঅ্যান্ডটি/ টেলিকমিউনিকেশনে চার বছরের পূর্ণ সময়ের প্রথম শ্রেণির বিই/ বিটেক (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীরা সাধারণ ভাবে পাশ) এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ ফেব্রুয়ারি ২০২০ তারিখের মধ্যে।

পারিশ্রমিক: প্রথম বছরে প্রতি মাসে ৩৫০০০ টাকা, দ্বিতীয় বছরে ৪০০০০ টাকা, তৃতীয় বছরে ৪৫০০০ টাকা ও চতুর্থ বছরে প্রতি মাসে ৫০০০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৫০০ টাকা। এসবিআই কালেক্টের (অনলাইন মোড বা চালান ডাউনলোড করে অফলাইনে এসবিআইয়ের যে-কোনো শাখায় নগদে) মাধ্যমে ফি দেওয়া যাবে। অনলাইন আবেদন করার সময় এসবিআই কালেক্ট রেফারেন্স নম্বর দিতে হবে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://bel-india.in/ ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৪ মার্চ পর্যন্ত।

http://bel-india.in/Documentviews.aspx?fileName=Final%20WEB%20AD%20_MILCOM-04-03-2020.pdf লিঙ্কে গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
27.04.2024 - 12:28:54
Privacy-Data & cookie usage: