ভারত হেভি ইলেক্ট্রিক্যালসে ৫০ অ্যাপ্রেন্টিস

573
0
BHEL_Apprentrice Picture

ভারত হেভি ইলেক্ট্রিক্যালস লিমিটেডে ৫০ জন গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। অ্যাপ্রেন্টিসশিপ আইন অনুযায়ী এই ট্রেনিং। বিজ্ঞপ্তি নম্বর ১/২০১৮।নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।

শূন্যপদ: ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং: শূন্যপদ ২০। ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং: শূন্যপদ ১০। মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং: শূন্যপদ ১০। কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং: শূন্যপদ ১০।

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ২০১৬/ ২০১৭/ ২০১৮ সালে ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক পাশ। ১ জানুয়ারি ২০১৬ তারিখের পরে পাশ করে থাকতে হবে।

বয়সসীমা: ১ মে ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিং এক বছরের। মাসে ৬০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

ইন্টারভিউয়ের দিন ও সময়: ইন্টারভিউ হবে ২১ মে ২০১৮ তারিখ সকাল ৯টা থেকে দুপুর ৩-৩০ পর্যন্ত।

ইন্টারভিউ কেন্দ্রের ঠিকানা: Bharat Heavy Electricals Limited, Electronics Division, Mysore Road, Bengaluru-560026. ইন্টারিভউয়ের দিন যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও দুসেট স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। বিস্তারিত জানা যাবে www.bheledn.com ওয়েবসাইটে।