ভেল-এ ১১২ অ্যাপ্রেন্টিস

888
0
BHEL_Apprentrice Picture

ভারত হেভি ইলেক্ট্রিক্যাল লিমিটেডে টার্নার, মেশিনিস্ট ও ফাউন্ড্রিম্যান ট্রেডে ১১২ জন অ্যাপ্রেন্টিস ট্রেনি নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী।

শূন্যপদ: টার্নার: ৩০, মেশিনিস্ট: ৭২, ফাউন্ড্রিম্যান: ১০।

বয়সসীমা: ১ এপ্রিল ২০২০ তারিথের হিসেবে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: হাইস্কুল পাশ সঙ্গে কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট ট্রেডে এনসিভিটির আইটিআই সার্টিফিকেট। ২০১৭, ২০১৮ ও ২০১৯  সালে পাশ করা প্রার্থীরাই কেবলমাত্র আবেদন করতে পারবেন।

স্টাইপেন্ড: টার্নার ও মেশিনিস্ট ট্রেডে প্রতি মাসে ৮০৫০ টাকা ও ফাউন্ড্রিম্যান ট্রেডে প্রতি মাসে ৭৭০০ টাকা।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: http://careers.bhelhwr.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। www.apprenticeship.gov.in বা http://ncvtmis.gov.in ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্রেন্টিস হিসেবে নাম নথিভুক্ত করতে হবে। আবেদনপত্র পূরণ করা হলে একটি অ্যাকনলেজমেন্ট স্লিপ পাওয়া যাবে, অ্যাকনলেজমেন্ট স্লিপের প্রিন্ট-আউট নিতে হবে। অ্যাকনলেজমেন্ট স্লিপের প্রিন্ট-আউট ও যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স পাঠাতে হবে Human Resource Department, Room No 29, G M Colony, BHEL Township, Haridwar, Uttarakhand-249403 ঠিকানায়। পৌঁছতে হবে আগামী ২৭ ডিসেম্বরের মধ্যে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৯ ডিসেম্বর পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।