মহানদী কোলফিল্ডে ৩৭০ সার্ভেয়ার, মাইনিং সর্দার

schedule
2018-12-06 | 08:27h
update
2018-12-06 | 08:27h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

মহানদী কোলফিল্ডস লিমিটেডে (এমসিএল) ৩৭০ জন জুনিয়র ওভারম্যান, মাইনিং সর্দার ও ডেপুটি সার্ভেয়ার নিয়োগ করা হবে। রেফারেন্স নম্বর: MCL HQ/Recruitment/Statutory/2018/282  Date: 01/12/2018.

শূন্যপদের বিন্যাস: ক্রমিক সংখ্যা ১: জুনিয়র ওভারম্যান টিঅ্যান্ডএস: শূন্যপদ ১৪৯ (অসংরক্ষিত ৬৪, তপশিলি জাতি ২৫, তপশিলি উপজাতি ৪১, ওবিসি এনসিএল ১৯)। ক্রমিক সংখ্যা ২: মাইনিং সর্দার টিঅ্যান্ডএস: শূন্যপদ ২০১ (অসংরক্ষিত ৭৫, তপশিলি জাতি ৩৫, তপশিলি উপজাতি ৬০, ওবিসি এনসিএল ৩১)। ক্রমিক সংখ্যা ৩: ডেপুটি সার্ভেয়ার টিঅ্যান্ডএস: শূন্যপদ ২০ (অসংরক্ষিত ১০, তপশিলি জাতি ৪, তপশিলি উপজাতি ৪, ওবিসি এনসিএল ২)। সবকটি পদই গ্রেড সি মানের।

Advertisement

আবেদনের পদ্ধতি: www.mahanadicoal.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ ডিসেম্বর ২০১৮ থেকে ১০ জানুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত। বয়স, শিক্ষাগত যোগ্যতা, পরীক্ষার ফি ও অন্যান্য বিষয় সম্পর্কে সময়মতো ওয়েবসাইট থেকে জানা যাবে, সম্ভবত ২১ ডিসেম্বর থেকে, আমাদের ওয়বেসাইটেও জানিয়ে দেওয়া হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য সময়মতো ওয়েবসাইট থেকে জানা যাবে।

 

 

 

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
09.04.2024 - 20:39:50
Privacy-Data & cookie usage: